Advertisement
০২ মে ২০২৪
Fire Incident in BNR Hospital

গার্ডেনরিচের বিএনআর হাসপাতালে অগ্নিকাণ্ড! আগুন নেভানোর কাজে দমকলের পাঁচটি ইঞ্জিন

সকাল ৭টা নাগাদ দাউদাউ করে আগুন জ্বলতে দেখে দমকল কর্তৃপক্ষকে খবর দেওয়া হয়। দমকলের পাঁচটি ইঞ্জিনের চেষ্টায় আপাতত নিয়ন্ত্রণে এসেছে আগুন।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ০৮:৩৮
Share: Save:

কলকাতার গার্ডেনরিচে বিএনআর হাসপাতালে আগুন লেগে আতঙ্ক ছড়াল। সকাল ৭টা নাগাদ দাউদাউ করে আগুন জ্বলতে দেখে দমকল কর্তৃপক্ষকে খবর দেওয়া হয়। দমকলের পাঁচটি ইঞ্জিনের চেষ্টায় আপাতত নিয়ন্ত্রণে এসেছে আগুন। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, হাসপাতালের এক্স-রে রুমে প্রথম আগুন লাগে। তার পর তা ছড়িয়ে পড়ে অন্যত্র।

বিএনআর হাসপাতাল স্থানীয়দের কাছে ‘রেল হাসপাতাল’ নামেই পরিচিত। সেই হাসপাতালের তিন তলায় এক্স-রে রুম থেকে কালো ধোঁয়া বেরিয়ে আসতে দেখে আতঙ্কে ছুটোছুটি শুরু করে দেন অনেকে। হাসপাতালের নিরাপত্তার দায়িত্বে থাকা রেলরক্ষী বাহিনী (আরপিএফ)-র সদস্যেরা তড়িঘড়ি খবর দেন দমকলে। রোগীদের নিরাপদ জায়গায় সরিয়ে নিয়ে যাওয়া হয়।

তবে কী কারণে আগুন, সুনির্দিষ্ট ভাবে এখনও তা জানা যায়নি। আগুন নিয়ন্ত্রণে এলেও এখনও কাজ করে চলেছে দমকল বাহিনী। আগুন নেভানোর কাজ শেষ হলে অগ্নিকাণ্ডের কারণ খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে। তবে দমকলের একটি সূত্রের মতে, শর্ট সার্কিট থেকে আগুন ধরে থাকতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Incident Hospital Garden Reach
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE