Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Fire at Park Circus

পার্ক সার্কাসের মারুতি বাগানে আগুন, পুড়ে ছাই তিনটি ঝুপড়ি, প্রায় দেড় ঘণ্টায় নিয়ন্ত্রণে

বুধবার সন্ধ্যা ৮টা নাগাদ পার্ক সার্কাসের তপসিয়া রোড সাউথের মারুতি বাগান এলাকায় একটি ঝুপড়িতে আগুন লেগে যায়। দ্রুত তা আশেপাশের আরও দু’টি ঝুপড়িতে ছড়িয়ে পড়ে।

Representational Image Of Fire

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ০১:২২
Share: Save:

শহরে ফের অগ্নিকাণ্ড। পার্ক সার্কাসে আগুন লেগে পুড়ে ছাই তিনটি ঝুপড়ি। দমকলের চারটি ইঞ্জিনের প্রচেষ্টায় প্রায় দেড় ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। এই দুর্ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি এখনও পর্যন্ত।

দমকল সূত্রে খবর, বুধবার সন্ধ্যা ৮টা নাগাদ পার্ক সার্কাসের তপসিয়া রোড সাউথের মারুতি বাগান এলাকায় একটি ঝুপড়িতে আগুন লেগে যায়। দ্রুত তা আশেপাশের আরও দু’টি ঝুপড়িতে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা সঙ্গে সঙ্গে দমকলে খবর দেন। কিছু ক্ষণের মধ্যে দমকলের চারটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে পৌঁছয়। প্রায় দেড় ঘণ্টার প্রচেষ্টায় ৯টা ২০ মিনিট নাগাদ আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন দমকলকর্মীরা। এই দুর্ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি বলে জানিয়েছে পুলিশ। ক্ষয়ক্ষতির পরিমাণও জানা যায়নি এখনও পর্যন্ত। কী ভাবে এই আগুন লাগল তা খতিয়ে দেখছে পুলিশ।

প্রসঙ্গত, বুধবার ভোরেই দক্ষিণ ২৪ পরগনার কামালগাজি উড়ালপুলের নীচে একটি অস্থায়ী দোকানে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় এক বৃদ্ধার। এর কিছু দিন আগেই নোনাপুকুরে একটি বহুতলের একটি ফ্ল্যাটে আগুন লাগার ঘটনা ঘটে। তিন জন আটকে পড়েছিলেন সেই আগুনে। দমকলকর্মীরা বেশ কিছু ক্ষণের প্রচেষ্টায় ওই তিন জনকে উদ্ধার করেন। গত ১২ ডিসেম্বর উল্টোডাঙার মুরারিপুকুরে একটি গুদামে আগুন লাগে। দমকলের ১০টি ইঞ্জিনের সহায়তায় সেই আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Park circus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE