Advertisement
১৮ জুন ২০২৪
Fire in a School Bus

সায়েন্স সিটির কাছে পড়ুয়াবোঝাই বেসরকারি স্কুলবাসে আগুন, আতঙ্ক পড়ুয়াদের মধ্যে

স্কুল ছুটির পর ৩৭ জন পড়ুয়াকে নিয়ে বাসটি ফিরছিল। সায়েন্স সিটির ক্রসিংয়ের কাছে বাসটিতে আচমকাই আগুন ধরে যায়। তড়িঘড়ি পড়ুয়াদের বাস থেকে নামিয়ে আনা হয়। ঘটনাস্থলে পৌঁছয় দমকলও।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ১৭:২৮
Share: Save:

স্কুল থেকে বাড়ি ফেরার পথে অঘটন। সায়েন্স সিটির কাছে আচমকাই আগুন ধরে যায় স্কুলবাসে। তড়িঘড়ি পড়ুয়াদের বাস থেকে বার করে আনা হয়। চলে আসে দমকল। পরে ওই স্কুলেরই অপর একটি বাস এসে পড়ুয়াদের বাড়ি পৌঁছে দেয়। কী ভাবে আগুন লাগল, তা খতিয়ে দেখা হচ্ছে।

বিকেল সাড়ে ৪টে নাগাদ মোট ৩৭ জন পড়ুয়াকে নিয়ে ইএম বাইপাস দিয়ে যাচ্ছিল একটি স্কুলবাস। সায়েন্স সিটির কাছে আচমকাই আগুন ধরে যায় বাসটিতে। সঙ্গে সঙ্গে ৩৭ জন পড়ুয়াকে বাস থেকে নীচে নামিয়ে আনা হয়। ঘটনাস্থলে পৌঁছয় দমকল। তবে আগুন ছড়াতে পারেনি। দ্রুত নিভিয়ে ফেলা হয় আগুন। বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্ক ছড়ায় পড়ুয়াদের মধ্যে। পরে ওই বেসরকারি স্কুলেরই অপর একটি বাস এনে পড়ুয়াদের বাড়ি ফেরানো হয়।

কী ভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ইঞ্জিনের কিছু গোলমালের জেরে আগুন লাগে। আবার কেউ কেউ মনে করছেন স্কুলবাসে লাগানো শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র থেকে আগুন লেগেছে। তবে সত্যি কী হয়েছে তা এখনও পরিষ্কার নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

School bus Science City Students
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE