Advertisement
০২ মে ২০২৪
ESI Hospital Fire

‘কালীঘাটের কাকু’র কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ করেছিল, সেই ইএসআই হাসপাতালে আগুন!

এই ইএসআই হাসপাতালেই দিন কয়েক আগে নিয়োগ মামলায় অভিযুক্ত ‘কালীঘাটের কাকু’ ওরফে সুজয় কৃষ্ণ ভদ্রকে তাঁর কণ্ঠস্বরের নমুনা সংগ্রহের জন্য নিয়ে আসা হয়েছিল।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ২১:৪১
Share: Save:

জোকার ইএসআই হাসপাতালে আগুন লেগেছে। সোমবার রাত সাড়ে ৮টা নাগাদ হাসপাতালের তিন তলায় ওই আগুন দেখতে পান হাসপাতাল কর্মীরা। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় দমকলে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দু’টি ইঞ্জিন। শেষ পাওয়া খবর অনুযায়ী রাত সাড়ে ৯টা পর্যন্ত আগুন নেভানোর চেষ্টা চলেছে। অবশেষে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে এসেছে।

এই ইএসআই হাসপাতালেই দিন কয়েক আগে নিয়োগ মামলায় অভিযুক্ত ‘কালীঘাটের কাকু’ ওরফে সুজয় কৃষ্ণ ভদ্রকে তাঁর কণ্ঠস্বরের নমুনা সংগ্রহের জন্য নিয়ে আসা হয়েছিল। এর আগে নিয়োগ মামলায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কেও স্বাস্থ্যপরীক্ষার জন্য নিয়ে আসা হয়েছিল এই হাসপাতালে। জোকার সেই হাসপাতালেরই তিন তলার একটি ঘরে আগুন লেগেছে বলে দমকল সূত্রে খবর।

আপাতত জানা গিয়েছে, ওই ঘরে কেউ ছিল না। ফলে আগুন লাগার ঘটনায় কেউ জখম হননি। রোগীদেরও সে ভাবে অসুবিধায় পড়তে হয়নি বলে হাসপাতাল সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

esi hospital Kalighater Kaku
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE