Advertisement
০৬ মে ২০২৪
Kolkata Metro

কলকাতা মেট্রোয় আতঙ্ক! কবি সুভাষগামী রেকে ধোঁয়া, তড়িঘড়ি নামানো হল যাত্রীদের

শুক্রবার দুপুর ১২টা ২৩ মিনিট নাগাদ রবীন্দ্র সদন স্টেশনে দক্ষিণেশ্বর-কবি সুভাষগামী মেট্রোর রেকে ধোঁয়া দেখা যায়। রেকটিকে পরে কবি সুভাষ কারশেডে পাঠানো হয়েছে।

representative photo of kolkata metro

রবীন্দ্র সদন স্টেশনে মেট্রোর রেকে ধোঁয়া ঘিরে আতঙ্ক। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:২২
Share: Save:

কলকাতা মেট্রোয় আবার ফিরল আতঙ্ক! শুক্রবার দুপুরে কবি সুভাষগামী মেট্রোর রেকে ধোঁয়া ঘিরে আতঙ্ক ছড়ায়। মেট্রোর রেকে ধোঁয়া দেখতে পান রবীন্দ্র সদন স্টেশনের কর্মীরা। এর পরsই যাত্রীদের মেট্রোর রেক থেকে নামানো হয়। এর জেরে কয়েক মিনিট বিঘ্নিত হয় মেট্রো পরিষেবা।

শুক্রবার দুপুর ১২টা ২৩ মিনিট নাগাদ রবীন্দ্র সদন স্টেশনে দক্ষিণেশ্বর-কবি সুভাষগামী মেট্রোর রেকে ধোঁয়া দেখা যায়। রেকটিকে পরে কবি সুভাষ কারশেডে পাঠানো হয়েছে। কী কারণে ধোঁয়া বেরোচ্ছিল, তা খতিয়ে দেখছেন মেট্রো কর্তৃপক্ষ।

মেট্রোর মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বলেন, “কবি সুভাষগামী একটি রেকের তলা থেকে মেট্রোকর্মীরাই রবীন্দ্রসদন স্টেশনে ধোঁয়া বেরোতে দেখেন। সুরক্ষার জন্য যাত্রীদের দ্রুত নামিয়ে দেওয়া হয়। ফাঁকা রেকটিকে নিয়ে যাওয়া হয় কারশেডে। মেট্রো চলাচল এখন স্বাভাবিক।”

অতীতেও একাধিক বার কলকাতা মেট্রোর রেকে ধোঁয়া ঘিরে আতঙ্ক ছড়িয়েছিল। আবার ধোঁয়া দেখা যাওয়ায় আতঙ্ক ছড়িয়েছিল যাত্রীদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Metro Kolkata Metro Railway Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE