Advertisement
২৫ এপ্রিল ২০২৪
corona

corona death: ২৯ মে-র পর আবার কলকাতায় প্রাণ কাড়ল করোনা, শনিবার ভোরে আইডিতে মৃত্যু মহিলার

হাসপাতাল সূত্রে খবর, ওই মহিলার শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক ছিল। করোনা সংক্রমণের পাশাপাশি তাঁর আরও বেশ কিছু শারীরিক সমস্যা ছিল।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ১৫:২০
Share: Save:

২৯ মে-র পর ফের করোনা আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু হল কলকাতায়। শনিবার ভোরে বেলেঘাটা আইডি হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে এক মহিলার মৃত্যু হয়।

শুক্রবার রাজ্যে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৪২। যা প্রায় প্রতিদিনই কমছে। এরই মধ্যে জানা গেল, শনিবার ভোরে এক করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। সূত্রের খবর, উত্তর ২৪ পরগনার বাসিন্দা ওই মহিলা বেশ কিছুদিন ধরেই গুরুতর শারীরিক অসুস্থতা নিয়ে তেঘরিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। ২ জুন তাঁর অবস্থার অত্যন্ত অবনতি হওয়ায় স্থানান্তরিত করা হয় বেলেঘাটা আইডি হাসপাতালে। তার পর থেকে আইডি হাসপাতালেরই ভেন্টিলেশনে ছিলেন তিনি। শনিবার ভোরে তাঁর মৃত্যু হয়।

রাজ্যের ইদানীং করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ক্রমশ কমছে। শেষ মৃত্যু নথিভুক্ত হয়েছিল গত ২৯ মে। তার পর শনিবার আবার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল এক জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

corona Death Beleghata ID
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE