Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ATM

কলকাতায় এটিএম জালিয়াতির ঘটনায় সুরাত থেকে গ্রেফতার ২, শহরে পুলিশের জালে আরও ২

সম্প্রতি কলকাতার যাদবপুর, কাশীপুর, নিউ মার্কেট ও বৌবাজার এলাকায় ৪টি এটিএম থেকে মোট ৬০ লক্ষ টাকা লুঠ হয়।

সিসিটিভি ও ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখে তদন্ত শুরু করে পুলিশ

সিসিটিভি ও ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখে তদন্ত শুরু করে পুলিশ ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২১ ১৭:৪২
Share: Save:

কলকাতায় এটিএম জালিয়াতির ঘটনায় মোট ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তার মধ্যে ২ জনকে গ্রেফতার করা হয়েছে গুজরাতের সুরাত থেকে। বাকি ২ জনকে ধরা হয়েছে কলকাতায়। ৪ জনকেই গ্রেফতার করেছে কলকাতা পুলিশের অ্যান্টি ব্যাঙ্ক ফ্রড ডিপার্টমেন্ট।

পুলিশ জানিয়েছে, সুরাত থেকে যে ২ জনকে গ্রেফতার করা হয়েছে, তাঁদের নাম মনোজ গুপ্ত ও নবীন গুপ্ত। দু’জনের বাড়ি দিল্লির ফতেহ্‌পুর এলাকায়। কলকাতা থেকে যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে, তাঁদের নাম বিশ্বরূপ রাউত ও আব্দুল সইফুল মণ্ডল। মনোজ ও নবীন মূলত এটিএম থেকে টাকা লুঠের কাজ করতেন। বিশ্বরূপ ও সইফুলকে লুঠ করা টাকা বিভিন্ন অ্যাকাউন্টে জমা রাখার জন্য ব্যবহার করা হত। ধৃত ৪ জনকে আদালতে পেশ করার প্রক্রিয়া শুরু করেছে পুলিশ।

সম্প্রতি কলকাতার যাদবপুর, কাশীপুর, নিউ মার্কেট ও বৌবাজার এলাকায় ৪টি এটিএম থেকে মোট ৬০ লক্ষ টাকা লুঠ হয়। অভিযোগ, অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে এই লুঠ চালায় দুষ্কৃতীরা। সিসিটিভি ও ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখে তদন্ত শুরু করে পুলিশ। তার পরেই ৪ জনকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest ATM Fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE