Advertisement
২১ জুন ২০২৪
Kolkata Bus Accident

মুকুন্দপুরগামী বাসের গেট ভেঙে বিপত্তি, মৌলালিতে রাস্তায় পড়ে আহত কয়েক জন, হাসপাতালে ভর্তি এক

মৌলালিতে মঙ্গলবার সকালে হাওড়া থেকে মুকুন্দপুরগামী ২৪এ/১ রুটের একটি বাসের দরজা ভেঙে যায়। বাস থেকে রাস্তায় পড়ে গিয়ে বেশ কয়েক জন যাত্রী আহত হয়েছেন।

রাস্তায় পড়ে রয়েছে বাসের ভাঙা দরজা।

রাস্তায় পড়ে রয়েছে বাসের ভাঙা দরজা। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২৪ ১০:৩৩
Share: Save:

চলন্ত বাসের গেট ভেঙে বিপত্তি। রাস্তায় পড়ে গেলেন যাত্রীরা! মঙ্গলবার সকালে মৌলালিতে এমন ঘটনাই ঘটল হাওড়া থেকে মুকুন্দপুরগামী ২৪এ/১ রুটের একটি বাসে। বাস থেকে রাস্তায় পড়ে গিয়ে বেশ কয়েক জন যাত্রী আহত হয়েছেন। তাঁদের অনেককেই প্রাথমিক চিকিৎসার জন্য এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এক জনের আঘাত তুলনায় গুরুতর হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

২৪এ/১ রুটে চলা বাসগুলি সাধারণত অন্য বাসগুলির তুলনায় আকারে বড় হয়। তেমনই একটি বাসের সামনের দিকে গেটের একাংশ খুলে রাস্তায় পড়ে যায়। হঠাৎ এই ঘটনায় ভারসাম্য হারিয়ে অনেক যাত্রীই রাস্তায় পড়ে যান। যাত্রীদের উদ্ধারে দৌড়ে আসেন স্থানীয়েরা। খবর পেয়ে আসে পুলিশও। পরে বাসটির চালক এবং সহকারীকে আটক করে মৌলালি থানার পুলিশ।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বাসটির পিছন দিকের বড় দরজাটি খোলা থাকলেও সামনেরটি বন্ধ ছিল। অফিস টাইমে বাসটিতে ভিড়ও ছিল। সেই সময়েই ঘটে যায় এই দুর্ঘটনা। ভিড় কম হলে বিপদ এড়ানো যেত বলে মনে করছেন অনেকে। তবে সামনের দরজাটি আকারে ছোট হওয়ায় আরও বড় বিপদ থেকে রক্ষা পাওয়া গিয়েছে বলে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন যাত্রীদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Moulali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE