Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

Jagdeep Dhankhar: ‘হিংসাত্মক পরিস্থিতি’ নিয়ে আলোচনার জন্য মুখ্যমন্ত্রীকে রাজভবনে আহ্বান রাজ্যপালের

রাজ্যপাল জগদীপ ধনখড় লেখেন, ‘পরিস্থিতির গুরুত্বের কথা বিবেচনা করে আমি আশাবাদী, এই সপ্তাহের মধ্যেই আপনার সঙ্গে ফলপ্রসূ আলোচনায় বসতে পারব।’

মুখ্যমন্ত্রীকে রাজভবনে আসার ডাক দিলেন রাজ্যপাল।

মুখ্যমন্ত্রীকে রাজভবনে আসার ডাক দিলেন রাজ্যপাল। গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২২ ১৮:২০
Share: Save:

রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করতে মুখ্যমন্ত্রীকে রাজভবনে আসার ডাক দিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পাঠানো চিঠিতে ধনখড় লিখেছেন, রাজ্যের আইনশৃঙ্খলাহীন এবং হিংসাত্মক পরিস্থিতির জেরে আপনার যত দ্রুত সম্ভব রাজভবনে আলোচনায় বসা জরুরি হয়ে পড়েছে।
রাজ্যপাল ধনখড় লিখেছেন, সিবিআই তদন্ত যদি আপনার অবস্থানের সঙ্গে সঙ্গতিপূর্ণ পথে না যায়, তা হলে আপনি পথে নামার ডাক দিয়েছেন। মাথায় রাখবেন, রামপুরহাটে বর্বর ঘটনাটির তদন্ত সিবিআই করছে মহামান্য কলকাতা হাই কোর্টের নির্দেশ এবং নজরদারিতে। তাই এই সংক্রান্ত কোনও আপত্তি যেন আইনের আঙিনাতেই হয়, পথে নয়।

চিঠির শেষে রাজ্যপাল লেখেন, ‘পরিস্থিতির গুরুত্বের কথা বিবেচনা করে আমি আশাবাদী, এই সপ্তাহের মধ্যেই আপনার সঙ্গে ফলপ্রসূ আলোচনায় বসতে পারব।’
বীরভূমের রামপুরহাটের বগটুই গ্রামে তৃণমূলের উপপ্রধান ভাদু শেখের অস্বাভাবিক মৃত্যু এবং তৎপরবর্তী ঘটনাপ্রবাহে রাজ্যে তোলপাড় পড়ে গিয়েছে। কেন্দ্রীয় হস্তক্ষেপের দাবিতে দিল্লিতে দরবার করেছে বিজেপি। সম্প্রতি এই ঘটনা নিয়ে কড়া প্রতিক্রিয়া দিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গেও দেখা করেছেন। কিন্তু কী নিয়ে কথা হয়েছে তা জানা যায়নি। তার পরই রাজভবনে আলোচনার জন্য মুখ্যমন্ত্রীকে আহ্বান জানালেন রাজ্যপাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Jagdeep Dhankhar WB Governor cm
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE