Advertisement
০৪ মে ২০২৪
Unnatural Death

ট্র্যাফিক সার্জেন্টের ঝুলন্ত দেহ উদ্ধার কলকাতার পুলিশ আবাসনে, বন্ধ ঘরে মৃত্যু ঘিরে রহস্য

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সৌরভ দত্ত। ইস্ট ট্র্যাফিক গার্ডে কর্মরত ছিলেন তিনি। শুক্রবার সকালে কাশীপুরের কাছে পুলিশ আবাসন থেকে উদ্ধার করা হয়েছে দেহ।

representational image of death

আত্মঘাতী সৌরভ দত্ত। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১৫:৪৩
Share: Save:

পুলিশের আবাসন থেকে এক ট্র্যাফিক সার্জেন্টের ঝুলন্ত দেহ উদ্ধার। কাশীপুরের কাছে সেকেন্ড ব্যাটেলিয়নের আবাসনের ঘরে মিলেছে দেহ। আবাসনের ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। পুলিশের প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছেন তিনি। যদিও কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। এই ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কি না, খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সৌরভ দত্ত। বয়স ৪৩ বছর। ২০১০ ব্যাচের সার্জেন্ট তিনি। ইস্ট ট্র্যাফিক গার্ডে কর্মরত ছিলেন। তিন দিন ধরে কাজে আসছিলেন না। ট্র্যাফিক গার্ডের তরফে কাশীপুর থানায় ফোন করা হয়। শুক্রবার সকালে কাশীপুরের কাছে পুলিশ আধিকারিকেরা গিয়ে ওই সার্জেন্টের ঘরে দরজার উপর ঘুলঘুলি দিয়ে উঁকি দেন। সেখান থেকেই ওই আধিকারিকের ঝুলন্ত দেহ দেখতে পান তাঁরা।

এর পরেই আবাসন থেকে উদ্ধার করা হয়েছে দেহ। রহস্যমৃত্যুর কারণ কী, খতিয়ে দেখছে কাশীপুর থানার পুলিশ। আত্মহত্যা করে থাকলে কেন এই পদক্ষেপ করেছেন, তা-ও দেখা হচ্ছে। ওই সার্জেন্টের দেহ আরজিকর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

সম্প্রতি সমাজমাধ্যমে বেশ কিছু পোস্ট করেছিলেন ওই সার্জেন্ট। বেশ কয়েকটি পোস্টে তাঁর ‘হতাশা’ ধরা পড়েছে বলে খবর। পুলিশ সূত্রে খবর, সৌরভের স্ত্রী এবং সন্তান রয়েছে। অনেক দিন ধরে তাঁরা আলাদা থাকেন। এই সপ্তাহেও কাজে যোগ দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death police Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE