Advertisement
০৫ মে ২০২৪
Dead

HS Examination 2022: উচ্চমাধ্যমিক পরীক্ষায় গার্ড দিতে যাওয়ার সময় দুর্ঘটনায় মৃত্যু শিক্ষিকার

স্বামীর সঙ্গে বাইকে করে যাওয়ার সময় রবীন্দ্রনগর থানার অন্তর্গত তারাতলার নেচার পার্কের কাছে ঘটনাটি ঘটেছে।

দু’বছর পর শনিবার থেকে রাজ্যে উচ্চমাধ্যমিক পরীক্ষা শুরু হয়েছে।

দু’বছর পর শনিবার থেকে রাজ্যে উচ্চমাধ্যমিক পরীক্ষা শুরু হয়েছে।

শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২২ ১৭:৪৩
Share: Save:

উচ্চমাধ্যমিক পরীক্ষায় গার্ড দিতে যাওয়ার সময় পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক শিক্ষিকার। স্বামীর সঙ্গে বাইকে করে যাওয়ার সময় রবীন্দ্রনগর থানার অন্তর্গত তারাতলার নেচার পার্কের কাছে ঘটনাটি ঘটেছে। ওই শিক্ষিকার স্বামীর আঘাত ততটা গুরুতর নয় বলেই খবর হাসপাতাল সূত্রে।

দু’বছর পর শনিবার থেকে রাজ্যে উচ্চমাধ্যমিক পরীক্ষা শুরু হয়েছে। এ বছর হোম কেন্দ্রে অর্থাৎ নিজের স্কুলেই পরীক্ষা দেবে পড়ুয়ারা। প্রথম পরীক্ষায় পরিদর্শকের দায়িত্বে ছিলেন লিপিকা পাটোয়ারি নামে বেহালার সন্তোষপুরের কাঁকুলি গার্লস হাই স্কুলের ওই শিক্ষিকা। সকালে স্বামী অংশু পাটোয়ারির সঙ্গে বাইকে স্কুলের উদ্দেশে রওনা দিয়েছিলেন লিপিকা। নেচার পার্কের কাছে একটি গাড়িকে সাইড দিতে গিয়ে উল্টে যায় তাঁদের বাইকটি। অংশু পড়ে যান বাঁ দিকে আর শিক্ষিকা পড়েন ডান দিকে। পুলিশ সূত্রে খবর, ওই সময় পিছন থেকে আসা একটি গাড়ির ধাক্কা দেয় লিপিকাকে।

স্থানীয় সূত্রে খবর, ঘটনাস্থলে প্রচুর রক্তপাত হয় লিপিকার। স্থানীয়রা লিপিকাকে বেহালার একটি হাসপাতালে নিয়ে যেতে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মৃতার স্বামীকেও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। হাসপাতাল সূত্রে খবর, স্বামীর চোট গুরুতর নয়। তাই, তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, লিপিকাকে যে গাড়িটি ধাক্কা দিয়েছে, সেটির খোঁজ চলছে। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead HS Examination
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE