Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dum Dum Municipality

জমি দখল করতে ‘হুমকি’ দমদমে

দমদম পুরসভার চেয়ারম্যান হরিন্দর সিংহ জানান, ভয় দেখানো বা হুমকি দেওয়ার মতো অভিযোগ তাঁর কাছে আসেনি। তেমন ঘটনা ঘটলে পুলিশ প্রয়োজনীয় পদক্ষেপ করবে।

An image of Dum Dum Municipality

দমদম পুরসভা। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ০৮:৪২
Share: Save:

বাসিন্দাদের ভয় দেখানো ও হুমকি দেওয়ার অভিযোগ উঠল দমদম পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের রামকৃষ্ণগড় এলাকায়। বাসিন্দাদের একাংশের দাবি, আগে এলাকায় জমি সংক্রান্ত গোলমালে পুলিশ ও পুরসভার কাছে অভিযোগ জানিয়ে গণস্বাক্ষর জমা দেওয়া হলেও কাজ হয়নি। উল্টে জমি, বাড়ি ছেড়ে দিতে তাঁদের কার্যত হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। অভিযুক্তদের একাংশকে শাসক দলের নেতা-কর্মীদের সঙ্গে দেখা যায় বলে আতঙ্ক আরও বেড়েছে।

যদিও দমদম পুরসভার চেয়ারম্যান হরিন্দর সিংহ জানান, ভয় দেখানো বা হুমকি দেওয়ার মতো অভিযোগ তাঁর কাছে আসেনি। তেমন ঘটনা ঘটলে পুলিশ প্রয়োজনীয় পদক্ষেপ করবে। কয়েক মাস আগে একটি সমস্যা নিয়ে জেলা প্রশাসনকে জানানো হয়েছে। ভাইস চেয়ারম্যান বরুণ নট্টও জানান, তেমন ঘটনা ঘটলে ও তাতে দলের কারও জড়িত থাকার প্রমাণ মিললে প্রয়োজনীয় আইনানুগ পদক্ষেপ করা হবে। তবে ভয় দেখানো বা হুমকি দেওয়ার লিখিত অভিযোগ জমা পড়েনি বলে পুলিশ সূত্রেও জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dum Dum municipality rampage Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE