Advertisement
০৭ অক্টোবর ২০২২
KMC Election 2021

KMC Poll 2021: হাসপাতালের ছাদ দখল করে বিরিয়ানি রান্নার অভিযোগ বিজেপি-র বিরুদ্ধে

ওই হাসপাতালের সামনে অবস্থান বিক্ষোভে বসেন তৃণমূলের কর্মীরা। ২৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীও পৌঁছে গিয়েছিলেন সেখানে।

হাসপাতালের ছাদে বিরিয়ানির আয়োজন।

হাসপাতালের ছাদে বিরিয়ানির আয়োজন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২১ ১০:৩৬
Share: Save:

উত্তর কলকাতার একটি হাসপাতালের ছাদে চলছে বিরিয়ানি রান্না। সেই বিরিয়ানি এজেন্টদের পাশাপাশি ভোটারদের মধ্যে বিলি করে তাঁদের প্রভাবিত করার চেষ্টা চলছে। রবিবার সকালে বিজেপি-র বিরুদ্ধে এমনই অভিযোগ করল তৃণমূল। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন ওই হাসপাতালের এক কর্মী।

বিরিয়ানি বানিয়ে বিলি করা হচ্ছে এই অভিযোগ তুলে ওই হাসপাতালের সামনে অবস্থান বিক্ষোভে বসেন তৃণমূলের কর্মীরা। ২৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী অয়ন চক্রবর্তীও পৌঁছন সেখানে। তাঁর আরও অভিযোগ, ওই হাসপাতালে বহিরাগতদের এনে রেখেছে বিজেপি। সেখান থেকে একটি বিরিয়ানির হাঁড়িও তাঁরা বেরতে দেবেন না বলে জানিয়েছেন তৃণমূল প্রার্থী।

যদিও শাসকদলের এই অভিযোগ অস্বীকার করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতালের এক কর্মী বলেছেন, ‘‘আমাদের কর্মীদের দেখে মনে হচ্ছে এরা বহিরাগত?’’ বাইরের কারও জন্য বিরিয়ানি তৈরি হচ্ছে না বলে দাবি তাঁর। তিনি বলেছেন, ‘‘হাসপাতালের রোগী এবং কর্মীদের জন্য তৈরি হচ্ছে এই বিরিয়ানি।’’ এ ব্যাপারে বিজেপি-র কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

তবে তৃণমূলের কুণাল ঘোষ এ ব্যাপারে বলেছেন, ‘‘হাসপাতালের কর্মীদের জন্য বিরিয়ানি তৈরি হলে ভাল কথা। কিন্তু এই বিরিয়ানি যেন হাসপাতালের বাইরে না যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.