Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Charas

ভোর রাতে বিটি রোডে গাড়িতে উদ্ধার চরস, কাশীপুরে গ্রেফতার ২

পুলিশ জানিয়েছে ধৃত দু’জনের নাম রাকেশ সাহা ও সুরজিৎ দাস। রাকেশের বাড়ি ৩৪ নম্বর বিবেকানন্দ রোডে। সুরজিৎ ১০০/৯০ ভগবতী পার্ক এলাকার বাসিন্দা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২০ ১২:৪৩
Share: Save:

একটি গাড়ি থেকে চরস উদ্ধার করল কলকাতা পুলিশ। ভোর রাতে কাশীপুর থানা এলাকায় বিটি বিটি রোডে একটি গাড়িতে তল্লাশি চালিয়ে ১৩৮ গ্রাম চরস উদ্ধার হয়। ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। কোথাও পাচারের জন্য ওই চরস নিয়ে যাওয়া হচ্ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে বৃহস্পতিবার ভোর রাতে তল্লাশির সময় একটি হন্ডা ক্রেটা গাড়িকে দাঁড় করায় পুলিশ। গাড়িতে তল্লাশি করে একটি চরসের প্যাকেট মেলে। তাতে ছিল ১৩৮ গ্রাম চরস। জিজ্ঞাসাবাদে তেমন কোনও সদুত্তর দিতে না পারায় দু’জনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। পরে তাঁদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে ধৃত দু’জনের নাম রাকেশ সাহা ও সুরজিৎ দাস। রাকেশের বাড়ি ৩৪ নম্বর বিবেকানন্দ রোডে। সুরজিৎ ১০০/৯০ ভগবতী পার্ক এলাকার বাসিন্দা। ধৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে চরস ও গাড়িটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE