Advertisement
১১ মে ২০২৪
Kolkata Police

কার্বাইন উদ্ধার কলকাতায়, মিলল আগ্নেয়াস্ত্র ও জাল নোট, এসটিএফের হাতে গ্রেফতার চার জন

বৃহস্পতিবার ধৃতদের কলকাতার নগর দায়রা আদালতে হাজির করানো হলে ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। সদ্যই পড়শি রাজ্য থেকে কলকাতায় এসেছেন তাঁরা।

ধৃত চার জন।

ধৃত চার জন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৮:৩২
Share: Save:

উত্তর কলকাতা থেকে উদ্ধার হল কার্বাইন। সিঁথির মোড় এলাকায় কার্বাইন-সহ চার জনকে গ্রেফতার করল কলকাতা পুলিশের এসটিএফ। কার্বাইন ছাড়াও উদ্ধার হয়েছে বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র ও প্রচুর জাল নোট। লালবাজার সূত্রে খবর, একটি গোপন সূত্র মারফত খবর পেয়ে অভিযান চালিয়ে চার জনকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার ধৃতদের কলকাতার নগর দায়রা আদালতে হাজির করানো হলে ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

পুলিশ সূত্রে খবর, যে চার জনকে কার্বাইন-সহ গ্রেফতার করা হয়েছে, তাঁদের নাম মহম্মদ ইমতিয়াজ ওরফে আব্বু (৪০), তাঁর ছেলে মহম্মদ সাহিল মল্লিক (১৯), দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরের বাসিন্দা ইন্দ্রজিৎ শর্মা (২৪) এবং কলকাতার ভবানীপুরের বাসিন্দা ভিকি প্রসাদ (৩৫)। ইমতিয়াজ ও সাহিল বিহারের মুঙ্গেরের বাসিন্দা। সদ্যই পড়শি রাজ্য থেকে কলকাতায় এসেছেন তাঁরা। ধৃতদের থেকে একটি উন্নত মানের কার্বাইন, সঙ্গে দু’টি ম্যাগাজিন, ১০টি আগ্নেয়াস্ত্র এবং ৫০ হাজার টাকার জাল নোট উদ্ধার হয়েছে।

লালবাজার সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্র মারফত তদন্তকারীরা সিঁথির মোড় এলাকায় অস্ত্র পাচারের একটি খবর পান। সেই মতোই ছক কষে অভিযান চালানো হয়। সেই তল্লাশি অভিযানেই ধরা পড়েন বিহারের দুই বাসিন্দা-সহ চার জন। উদ্ধার হয় কার্বাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE