Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

সাধারণ মহিলা সেজে পথে পুলিশকর্মীরা, ইভটিজিং করলেই শ্রীঘরে

এক পুলিশ কর্তা জানান, ওই এলাকার জনবহুল জায়গা থেকে বেশ কয়েক দিন ধরে ইভ-টিজ়িংয়ের অভিযোগ আসছিল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৫ জানুয়ারি ২০২০ ০৯:৩৪
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Popup Close

ইভ-টিজ়ার ধরতে সাদা পোশাকে রাস্তায় টহল দিচ্ছেন মানিকতলা থানার মহিলা পুলিশকর্মীরা। বৃহস্পতিবার থেকে কয়েকটি দলে ভাগ হয়ে এই অভিযান শুরু করেছেন তাঁরা। প্রথম দিনেই হাডকো মোড় থেকে দুই যুবককে গ্রেফতার করেছে ওই বাহিনী।

লালবাজারের এক কর্তা জানান, আপাতত মানিকতলা থানার বিভিন্ন বাসস্টপ, বাজার, শপিং মল, অটোস্ট্যান্ড, বিধাননগর স্টেশন এবং উল্টোডাঙা মেন রোডে বিকেলের পর থেকেই রাস্তায় নেমে পড়ছে ওই মহিলা বাহিনী। তাঁদের সহযোগিতা করছেন থানার পুরুষ কর্মীরা। পুলিশ সূত্রের খবর, মহিলা কর্মীরা সাদা পোশাকে জনবহুল এলাকায় দাঁড়িয়ে থাকছেন। কিছুটা দূরে থাকছেন থানার অন্য কর্মীরা। কোনও ব্যক্তি ওই মহিলা কর্মীদের সঙ্গে গায়ে পড়ে কথা বলতে গেলে বা তাঁদের দেখে কটূক্তি করলেই অন্য পুলিশকর্মীরা গিয়ে ওই ব্যক্তিকে আটক করছেন। পরে থানায় নিয়ে গিয়ে গ্রেফতার করে আদালতে পাঠানো হচ্ছে ধৃতদের।

এক পুলিশ কর্তা জানান, ওই এলাকার জনবহুল জায়গা থেকে বেশ কয়েক দিন ধরে ইভ-টিজ়িংয়ের অভিযোগ আসছিল। তার পরেই মানিকতলা থানার পক্ষ থেকে বিশেষ মহিলা বাহিনী ‘উইনার্স’ -এর কায়দায় একটি দলকে মোকাবিলায় নামানো হয়েছে। এই দলের সাফল্য দেখে শহরের বাকি থানা এলাকাতেও ওই ধরনের বাহিনীকে নামানোর কথা ভাবা হবে বলে লালবাজার সূত্রের খবর।

Advertisement


Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement