Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২২
Lalbazar

পুলিশকর্মীর মৃত্যুতে দু’জনকে সাসপেন্ড করল লালবাজার

সম্ভবত নিয়ন্ত্রণ রাখতে না পেরে ওই পণ্যবাহী গাড়ির পিছনে ধাক্কা মেরেছিলেন মোটরবাইকে থাকা এক পুলিশকর্মী। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এমনটাই মনে করছেন লালবাজারের কর্তারা।

শাস্তির মুখে পড়া দু’জনের এক জন এএসআই এবং অন্য জন কনস্টেবল।

শাস্তির মুখে পড়া দু’জনের এক জন এএসআই এবং অন্য জন কনস্টেবল। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ০৭:৩৩
Share: Save:

টহলদার পুলিশের গাড়ি আচমকাই দাঁড় করিয়েছিল পণ্যবাহী একটি গাড়িকে! আর তার ফলেই সম্ভবত নিয়ন্ত্রণ রাখতে না পেরে ওই পণ্যবাহী গাড়ির পিছনে ধাক্কা মেরেছিলেন মোটরবাইকে থাকা এক পুলিশকর্মী। প্রাথমিক তদন্তে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এমনটাই মনে করছেন লালবাজারের কর্তারা। আর তাই ওই টহলদারি গাড়িতে থাকা দুই পুলিশকর্মীকে সাসপেন্ড করল লালবাজার। তবে, জখম পুলিশকর্মীকে তোলার সময়ে পণ্যবাহী গাড়িটির পালিয়ে যাওয়াও সাসপেনশনের কারণ কি না, তা নিয়েও চলছে চর্চা। শাস্তির মুখে পড়া দু’জনের এক জন এএসআই এবং অন্য জন কনস্টেবল। সোমবারই তাঁদের জিজ্ঞাসাবাদ করেছিলেন লালবাজারের কর্তারা। এক পুলিশকর্তা জানান, দু’জনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ওই রাতে তাঁদের ভূমিকা কী ছিল, তদন্তে করে দেখা হচ্ছে।

লালবাজার সূত্রের খবর, যে পণ্যবাহী গাড়িটির পিছনে ওই পুলিশকর্মীর মোটরবাইক ধাক্কা মেরেছিল, সেই গাড়িটির হদিস মঙ্গলবারেও মেলেনি। তবে তল্লাশি চলছে। ওই গাড়ির চালকের খোঁজ মিললেই বিষয়টি পরিষ্কার হয়ে যাবে।

পুলিশ জানায়, ঘটনাটি ঘটে রবিবার শেষ রাতে, ঠাকুরপুকুর থানা এলাকার ডায়মন্ড হারবার রোড ও মহাত্মা গান্ধী রোডের সংযোগস্থলে। মৃত পুলিশকর্মীর নাম প্রদীপ মুখোপাধ্যায়। কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখার ওই কনস্টেবল ডিউটি সেরে তাঁর ঠাকুরপুকুর থানা এলাকার বাড়িতে ফিরছিলেন। তখনই ওই ঘটনা ঘটে। তবে তাঁর মাথায় হেলেমেট ছিল কি না, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.