Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Social Media

Harassment: আইনের ছাত্রীকে সোশ্যাল মিডিয়ায় হেনস্থার অভিযোগ

অভিযোগ প্রকাশ্যে আসার পরে বিধাননগর পুলিশ দ্রুত অভিযুক্তকে গ্রেফতার করেছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ০৬:৫০
Share: Save:

এক পুলিশকর্তার মেয়ের ফোন নম্বর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়ে হেনস্থার অভিযোগের পরে এ বার এক আইনের ছাত্রীকে হেনস্থার অভিযোগ উঠেছে। সোমবার ওই ছাত্রী সংবাদমাধ্যমকে জানান, মে মাসে তিনি রিজেন্ট পার্ক থানায় একটি অভিযোগ দায়ের করেছিলেন। কিন্তু হেনস্থা বন্ধ হয়নি।

তাঁর অভিযোগ, করোনা পরিস্থিতিতে অনলাইনে ক্লাস হয়। সেই সময়ে তাঁর ক্লাসের স্ক্রিন শট নিয়ে কেউ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। এর পরে অশ্লীল কথাবার্তা বলা, আপত্তিকর গ্রুপে তাঁকে যুক্ত করার মাধ্যমে হেনস্থা করা হয়। তাঁর দাবি, তাঁর কলেজের আরও কয়েক জন পড়ুয়ার সঙ্গে এমন ঘটনা ঘটেছে। পুরো বিষয়টির পিছনে এক জন নির্দিষ্ট ব্যক্তি রয়েছেন বলে তাঁর অনুমান। তাঁর অভিযোগ, আইনের ছাত্রী হয়েও আইনের দ্বারস্থ হতে গিয়ে হয়রান হতে হচ্ছে। পুলিশের পর্যাপ্ত সহযোগিতা মিলছে না। ফলে আতঙ্কে রয়েছেন তিনি। সামনে পরীক্ষা থাকলেও অনলাইন ক্লাস করা থেকে বিরত থাকছেন তিনি। তবে পুলিশ সূত্রে এই ঘটনা নিয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

পুলিশকর্তার মেয়ের ক্ষেত্রেও সময়মত পদক্ষেপ না করার অভিযোগ উঠেছিল পুলিশের বিরুদ্ধে। তবে সেই অভিযোগ প্রকাশ্যে আসার পরে বিধাননগর পুলিশ দ্রুত অভিযুক্তকে গ্রেফতার করেছে। সূত্রের খবর, কেন এমন ঘটনা ঘটানো হল, আরও কেউ জড়িত কি না, সে বিষয়ে জানতে পুলিশি হেফাজতে থাকা ধৃতকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Social Media Online Harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE