Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Theft

ঘর পরিষ্কার করার টোপ দিয়ে লুট লক্ষাধিক

অবসরপ্রাপ্ত শিক্ষিকা বন্দনা মুখোপাধ্যায় ওই আবাসনের দোতলার ফ্ল্যাটে একাই থাকেন। ঘরের কাজের জন্য এ দিন দুই মহিলা ফ্ল্যাটে ঢুকে বন্দনাদেবীর মুখে রুমাল চেপে ধরে বলে অভিযোগ।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ০৮:০৩
Share: Save:

ঘর পরিষ্কারের কথা বলে ফ্ল্যাটে ঢুকে টাকা-গয়না লুটের ঘটনা ঘটল। শুক্রবার, ব্যারাকপুরের আনন্দপুরী বি রোডের একটি আবাসনে। পুলিশ সূত্রের খবর, অবসরপ্রাপ্ত শিক্ষিকা বন্দনা মুখোপাধ্যায় ওই আবাসনের দোতলার ফ্ল্যাটে একাই থাকেন। ঘরের কাজের জন্য এ দিন দুই মহিলা ফ্ল্যাটে ঢুকে বন্দনাদেবীর মুখে রুমাল চেপে ধরে বলে অভিযোগ। বৃদ্ধা অচেতন হয়ে পড়েন। এর পরে দুষ্কৃতীরা ২ লক্ষ ৬৫ হাজার টাকা এবং দশ ভরি সোনার গয়না নিয়ে পালায়।

ঘণ্টাখানেক পরে বন্দনাদেবীর জ্ঞান ফিরলে তিনি দেখেন, আলমারি খোলা। এর পরে প্রতিবেশীদের মাধ্যমে টিটাগড় থানায় লিখিত অভিযোগ জানান তিনি। স্থানীয় সূত্রের খবর, বৃদ্ধার স্বামীও প্রধান শিক্ষক ছিলেন। বছর চারেক আগে তিনি মারা যান। বন্দনাদেবী বলেন, ‘‘সকালে বারান্দায় বসেছিলাম। দু’জন মহিলা রাস্তা থেকে বলল, ‘বৌদি ভাল আছেন? চিনতে পারছেন? কাজের লোক লাগবে?’ তা শুনে ওদের উপরে আসতে বলি।’’

পুলিশকে বৃদ্ধা জানিয়েছেন, কাজ নিয়ে কথা বলতে বলতেই এক জন তাঁর মুখে রুমাল চেপে ধরলে তিনি জ্ঞান হারান। বৃদ্ধার প্রতিবেশী মিতা ধর বলেন, ‘‘এই ঘটনার পরে সকলেই খুব আতঙ্কে রয়েছি।’’ ব্যারাকপুর পুলিশ কমিশনারেট সূত্রে জানানো হয়েছে, অভিযুক্তদের খোঁজ চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Teacher
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE