Advertisement
১১ মে ২০২৪
Murder

Haridevpur Murder: মা-ছেলে খুনের তদন্তের মধ্যেই ফের হত্যাকাণ্ড শহরে, কারখানাতেই নলি কেটে খুন মালিককে

হরিদেবপুরে তপনের একটি লেদ কারখানা রয়েছে। সেখানেই রক্তাক্ত অবস্থায় তাঁর দেহ পড়ে ছিল। এই ঘটনায় পাঁচ জনকে আটক করেছে পুলিশ।

প্রতীকী চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২১ ১২:০৬
Share: Save:

বেহালার পর্ণশ্রীর আবাসনে মা-ছেলের খুনের তদন্তের মধ্যেই ফের নৃশংস খুনের ঘটনা ঘটল হরিদেবপুরে। কারখানার মধ্যেই গলার নলি কেটে মালিককে খুন করার অভিযোগ উঠেছে। পুলিশ জানিয়েছে মৃতের নাম তপন দে (৫৫)।
পুলিশ জানিয়েছে, হরিদেবপুরে তপনের একটি লেদ কারখানা রয়েছে। পাশেই তাঁর শ্বশুরবাড়ি। শুক্রবার রাত ১১টার পরেও তিনি বাড়ি না ফেরায় তাঁর স্ত্রী ফোন করেন বাপের বাড়িতে। ফোন পেয়ে শ্বশুরবাড়ির লোকেরা কারখানায় গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় তপনের দেহ পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে তাঁরা খবর দেন পুলিশে। ঘটনাস্থলে যায় হরিদেবপুর থানার পুলিশ। শুক্রবার রাতেই সেখানে যায় লালবাজারের হোমিসাইড শাখা। নিয়ে যাওয়া হয় পুলিশ কুকুর। উদ্ধার করা হয় খুনের জন্য ব্যবহার হওয়া ছুরি ও তপনের মোবাইল। তপনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এই ঘটনায় তপনের আত্মীয়-সহ মোট পাঁচ জনকে আটক করেছে পুলিশ। তপনের স্ত্রীর দাবি, বাজারে প্রায় দু’লক্ষ টাকা ধার ছিল তাঁর। সেই বিষয়ে মানসিক অবসাদে ছিলেন তিনি। টাকা নিয়ে কারও সঙ্গে তাঁর বচসা হয়েছে কি না, বা সেই আক্রোশেই তাঁকে খুন করা হয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Haridevpur Police station
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE