Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Maniktala Murder

মুদির দোকানে খুন! মানিকতলায় বচসার পর যুবককে কুপিয়ে মারলেন দোকানদার

মানিকতলার একটি মুদির দোকানে বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ গিয়ে যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার করে। অভিযোগ, দোকানদারই ধারালো অস্ত্র দিয়ে তাঁকে কুপিয়ে খুন করেছেন।

Man stabbed to death in Maniktala inside a grocery shop.

মানিকতলার মুদির দোকানে যুবককে কুপিয়ে খুন করা হয়েছে। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ২০:৪১
Share: Save:

মানিকতলায় বচসার জেরে যুবককে কুপিয়ে খুন করলেন দোকানি। বাগমারি রোডের একটি মুদির দোকানে ভরসন্ধ্যায় রক্তারক্তি কাণ্ড। পুলিশ গিয়ে অভিযুক্ত দোকানদার ৩১ বছরের আকাশ রায়কে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম রিজু দে (২৯)। বাগমারি রোডেরই বাসিন্দা তিনি, পেশায় ভ্যান রিক্সাচালক।

প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে আকাশের সঙ্গে রিজুর বচসা হয়েছিল। দোকান খোলার সময় কাঠের দরজাটি রিজু এবং আরও এক জনের গায়ে লেগেছিল বলে অভিযোগ। তা নিয়ে দোকানির সঙ্গে তাঁরা বচসায় জড়িয়ে পড়েন। সেই থেকেই এই খুন বলে মনে করা হচ্ছে। তবে পুলিশ এখনই খুনের কারণ নিশ্চিত করেনি। এ বিষয়ে আরও বিশদে তদন্ত করছে তারা। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ধৃতকেও। রিজুর সঙ্গে তাঁর পুরনো কোনও শত্রুতা ছিল কি না, খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ১০ মিনিট নাগাদ মানিকতলা থানায় ফোন আসে। ফোন করে পুলিশকে জানানো হয়, খুদিরাম পল্লীর বাগমারি রোডের একটি মুদির দোকানে এক যুবককে কুপিয়ে খুন করা হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ।

তারা গিয়ে দেখে সংশ্লিষ্ট দোকান রক্তে ভেসে যাচ্ছে। দোকানের মধ্যেই রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন এক যুবক। তাঁকে দ্রুত উদ্ধার করে আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা যুবককে মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Murder Case Stabbing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE