Advertisement
০৬ মে ২০২৪
rainfall

Kolkata Rain: রাতভর বৃষ্টিতে থইথই কলকাতা, জল জমে বিপত্তি ঠনঠনিয়া থেকে সাদার্ন অ্যাভিনিউয়ে

জল জমেছে সেন্ট্রাল অ্যাভিনিউ, ঠনঠনিয়া, আমহার্স্ট স্ট্রিট, সাদার্ন অ্যাভিনিউয়ের বেশি কিছু অংশে। বেশি বৃষ্টি হয়েছে মোমিনপুর এলাকায়।

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২১ ০৮:৪১
Share: Save:

রাতভর বৃষ্টিতে জলমগ্ন কলকাতার একাধিক এলাকা। বুধবার রাত থেকে সকাল পর্যন্ত কলকাতা-সহ দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টি হয়। এর জেরে কলকাতার বিভিন্ন এলাকা জলমগ্ন হয়ে পড়ে। জল জমেছে সেন্ট্রাল অ্যাভিনিউ, ঠনঠনিয়া, আমহার্স্ট স্ট্রিট, পার্কা সার্কাস, বেহালা, সাদার্ন অ্যাভিনিউয়ের বেশি কিছু অংশ। এই সব এলাকায় রাস্তাতেও জল জমে যায়।

আলিপুর আবহাওয়া দফতর সূত্রে জানা গিয়েছে, রাত ১০টা থেকে সকাল ৬টা পর্যন্ত শহরে ভারী বৃষ্টি হয়েছে। বেশি বৃষ্টি হয়েছে মোমিনপুর এলাকায়। সেখানে বৃষ্টি হয়েছে ১৭৯ মিলিমিটার। এ ছাড়া বালিগঞ্জে ১৪৮ মিলিমিটার, কালীঘাটে ১৬৮ মিলিমিটার, বেহালা ফ্লাইং ক্লাবে ১৬৩ মিলিমিটার, মানিকতলায় ৭৭ মিলিমিটার, বেলগাছিয়ায় ৮২ মিলিমিটার ও উল্টোডাঙায় ৮৪ মিলিমিটার বৃষ্টি হয়েছে। এর ফলে কলকাতার বিভিন্ন এলাকায় জল জমেছে। কলকাতা পুরসভার তরফে জানানো হয়েছে, জল নামতে কিছুটা সময় লাগবে।

এখনই বৃষ্টি কমবে না বলে পূর্বাভাস আবহাওয়া দফতরের। আগামী ২৪ ঘণ্টায় কলকাতা-সহ দক্ষিণবঙ্গে বৃষ্টি বাড়বে বলে সতর্কতা জারি করা হয়েছে। কলকাতা, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, হুগলি, বাঁকুড়া, পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে ভারী বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস। উত্তরবঙ্গের ৫ জেলাতেও ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rainfall Kolkata water logging
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE