Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kolkata Metro

Kolkata Metro: বেলগাছিয়া ও শ্যামবাজারের মাঝে লাইনে ‘সমস্যা’! বিঘ্নিত মেট্রো পরিষেবা, ভোগান্তি যাত্রীদের

দমদম থেকে গিরীশ পার্ক পর্যন্ত আপ ও ডাউন মেট্রো পরিষেবা প্রায় তিন ঘণ্টা বন্ধ ছিল। মেট্রো রেল সূত্রে খবর, লাইন পরীক্ষার কাজ হয়েছে।

—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ০৮:৪৫
Share: Save:

প্রায় তিন ঘণ্টা পর স্বাভাবিক হল মেট্রো পরিষেবা। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা নাগাদ বেলগাছিয়া ও শ্যামবাজারের মাঝে ডাউন লাইনে সমস্যা দেখা দেওয়া ব্যাহত হয় মেট্রো চলাচল। দমদম থেকে গিরীশ পার্ক পর্যন্ত মেট্রো চলাচল ফের স্বাভাবিক হয় সকাল ১১টা ০৬ মিনিট থেকে।

বৃহস্পতিবার সকালে মেট্রোর লাইনে সমস্যা লক্ষ করেন মেট্রো রেলের কর্মীরা। ফলে ট্রেন চলাচল সাময়িক ভাবে বন্ধ রাখা হয় দমদম থেকে গিরীশ পার্ক স্টেশনের মধ্যে। এর ফলে নিত্যযাত্রীরা ভোগান্তির মুখে পড়েন।

তবে কবি সুভাষ থেকে গিরীশ পার্ক এবং দমদম থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত মেট্রো চলাচল অব্যাহত ছিল। এই বিষয়ে মেট্রোর জনস‌ংযোগ আধিকারিক রূপায়ণ মিত্র বলেন,‘‘ফাটল দেখা দিয়েছে বলে এখনই বলব না। মেট্রো রেলের কর্মীরা প্রথম এই সমস্যাটি লক্ষ্য করেন। ইঞ্জিনিয়ারদের দল ঘটনাস্থলে পৌঁছন। সমস্যার কারণ খতিয়ে দেখা হচ্ছে। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবেই মেট্রো বন্ধ করা হয়।’’

মেট্রো রেল সূত্রে খবর, প্রাথমিক অনুমান, তাপমাত্রার তারতম্যের কারণেই লাইনে সমস্যা দেখা দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Metro Girish Park
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE