Advertisement
০৫ মে ২০২৪
Court

বেকসুর খালাস পেলেন শিশুপুত্র খুনে অভিযুক্ত মা

শুক্রবার আলিপুরের ফাস্ট ট্র্যাক আদালতের বিচারক অনিন্দিতা গঙ্গোপাধ্যায় তথ্যপ্রমাণের অভাবের ভিত্তিতে তিয়াসাকে বেকসুর খালাস করে দেন।

প্রায় পাঁচ বছর জেল হেফাজতে ছিলেন তিয়াসা।

প্রায় পাঁচ বছর জেল হেফাজতে ছিলেন তিয়াসা। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ০৭:০৬
Share: Save:

নিজের ছেলেকে শ্বাসরোধ করে খুন করার পরে তার দেহ খালে ফেলে দেওয়ার ঘটনায় অভিযুক্ত মাকে বেকসুর খালাস করলেন বিচারক।

আলিপুর আদালত সূত্রে জানা গিয়েছে, ২০১৮ সালের ২৯ জানুয়ারি মহেশতলা থানা এলাকার বাসিন্দা তিয়াসা সর্দারের বিরুদ্ধে তাঁর ননদ অভিযোগ তোলেন যে, তিয়াসা নিজের ১৩ মাসের ছেলেকে শ্বাসরোধ করে খুন করে বাড়ির পাশে খালে ফেলে দিয়েছেন। ঘটনার পরের দিন, ৩০ জানুয়ারি ওই খাল থেকে ইয়াসনামে সেই শিশুটির মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার দিন তিয়াসার স্বামী সৈকত বাড়িতে ছিলেন না। রাতে তাঁকে ফোন করে বৌদির বিরুদ্ধে অভিযোগ জানান তিয়াসার ননদ সুস্মিতা। সেই রাতেই বাড়ি ফিরে স্ত্রীকে সঙ্গে নিয়ে মহেশতলা থানায় ছেলের নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করেন সৈকত। মৃতদেহ উদ্ধারের পরে ননদের অভিযোগের ভিত্তিতে তিয়াসাকে গ্রেফতার করে পুলিশ। পরে চার্জশিট জমা দেওয়া হয়। এই মামলায় গোপন জবানবন্দি দিয়েছিলেন সুস্মিতা। প্রায় পাঁচ বছর জেল হেফাজতে ছিলেন তিয়াসা।

শুক্রবার আলিপুরের ফাস্ট ট্র্যাক আদালতের বিচারক অনিন্দিতা গঙ্গোপাধ্যায় তথ্যপ্রমাণের অভাবের ভিত্তিতে তিয়াসাকে বেকসুর খালাস করে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Court woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE