Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Facebook

Ultodanga: মেয়ের নগ্ন ভিডিয়ো ফেসবুকে, দু’লক্ষ টাকা চেয়ে হুমকি, থানার দ্বারস্থ হলেন মা

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, গত বছরের ছট পুজোর সময় এই ঘটনাটি ঘটে। ছট পুজোর সময় স্কুল ছাত্রী ওই কিশোরীর বাবা-মা ঘরে ছিলেন না।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ১৬:৫৭
Share: Save:

এক কিশোরীর নগ্ন ছবি তুলে আপলোড করা হল ফেসবুকে। ভয় দেখিয়ে কিশোরীর যৌনাঙ্গের ছবিও তোলা হয় বলে ১৪ বছরের ওই কিশোরীর মায়ের অভিযোগ। ফেসবুকের লিঙ্ক-সহ কিশোরীর মা উল্টোডাঙা মহিলা থানায় অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, গত বছরের ছট পুজোর সময় এই ঘটনাটি ঘটে। ছট পুজোর সময় স্কুল ছাত্রী ওই কিশোরীর বাবা-মা ঘরে ছিলেন না। এই সুযোগেই স্থানীয় কিছু যুবক এই কিশোরীর বাড়িতে ঢুকে পড়ে। ঘরে ঢুকে অভিযুক্ত এই যুবকের দল কিশোরীকে নানাভাবে ভয় দেখিয়ে তার যৌনাঙ্গের ছবি তোলে বলেও অভিযোগ। আরও অভিযোগ করা হয়েছে যে, ২ লক্ষ টাকা না দিলে তোলা ছবি ফেসবুকে ভাইরাল করে দেওয়ার হুমকিও দেওয়া হয়।

সম্প্রতি কিশোরীর এই ছবিগুলি ফেসবুকে আপলোড করে দেওয়া হয় বলে অভিযোগ। এর পরই কিশোরীর পরিবারের তরফ থেকে থানায় অভিযোগ করা হয়। প্রথমে ফুলবাগান থানায় অভিযোগ করা হলেও পরে কিশোরীর মা ফেসবুকের লিঙ্ক-সহ উল্টোডাঙা থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তদের বিরুদ্ধে পকসো আইনের আওতায় অভিযোগ করা হয়েছে। তবে অভিযুক্তরা এখনও অধরা বলে পুলিশ জানিয়েছে। অভিযুক্তদের গ্রেফতার করতে ইতিমধ্যেই তৎপর উল্টোডাঙা থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE