১১ মে ২০২৪
ananda publishers

Ananda Publishers: বর্ষশেষের মরশুমে একগুচ্ছ অফার নিয়ে হাজির আনন্দ পাবলিশার্স

বিগত ষাট বছরেরও বেশি সময় ধরে বাঙালিকে একের পর এক উপন্য়াস, সাহিত্য, গল্প, কবিতা, প্রবন্ধ উপহার দিয়েছে আনন্দ পাবলিশার্স।

আনন্দ পাবলিশার্সের জমজমাট আনন্দ অফার

আনন্দ পাবলিশার্সের জমজমাট আনন্দ অফার

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২১ ১৬:৩৪
Share: Save:

বাঙালির পথ চলার চিরসঙ্গী হল বই। বছরের শুরু হোক বা শেষ, সুখ হোক কিংবা দুঃখ, বইয়ের পাতাকে সঙ্গী করেই কেটে যায় সারাটা বছর। বর্ষশেষের আবহে বইপ্রেমী বাঙালির জন্য নতুন অফার নিয়ে হাজির আনন্দ পাবলিশার্স।

বিগত ষাট বছরেরও বেশি সময় ধরে বাঙালিকে একের পর এক উপন্য়াস, সাহিত্য, গল্প, কবিতা, প্রবন্ধ উপহার দিয়েছে আনন্দ পাবলিশার্স। বলা বাহুল্য, বর্তমানে এই সংস্থার কাছে রয়েছে বিশ্বের সর্ববৃহৎ বাংলা বইয়ের সম্ভার। বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে থাকা আপামর বাঙালি প্রতিনিয়ত উপহার পেয়ে চলেছেন নানান জনপ্রিয় বই।

শুধু ঝাঁ চকচকে ছাপানো বা বাঁধানো বই-ই নয়, এই অতিমারি পরিস্থিতিতে বাঙালিকে সঙ্গ দিতে মুঠোফোনেও পৌঁছে গিয়েছে তারা। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চালু হয়েছে অ্যাপ্লিকেশন। যার ফলে রোজের ব্যস্ত সময় থেকে খানিক বার করে যখন তখন দেখে নেওয়া যাচ্ছে প্রচ্ছদ। পড়ে নেওয়া যাচ্ছে বইয়ের এক-দু’ পাতা। এছাড়াও বিশ্বের যে কোনও প্রান্ত থেকে ওয়েবসাইটে লগ-ইন করে নিজের পছন্দের বই বেছে নিয়ে অর্ডার করলেই হল। নির্দিষ্ট সময়ে তা পৌঁছে যাবে গ্রাহকের বাড়িতে।

বর্ষশেষের এই মরশুমে একঝাঁক নতুন অফার নিয়ে হাজির হয়েছে তারা। এক নজরে দেখে নিন কী কী অফার রয়েছে -

১। সমস্ত বইয়ের উপরে ১০ শতাংশ ছাড়। কুপন কোড - SALE10
২। ৯৯৯ টাকার উপর কেনাকাটায় সব বইয়ে ১৫ শতাংশ ছাড়। কুপন কোড - SALE15
৩। ১৯৯৯ টাকার উপর কেনাকাটায় সব বইয়ে ২০ শতাংশ ছাড়। কুপন কোড - SALE20
৪। ২৪৯৯ টাকার উপর কেনাকাটায় সব বইয়ে ২০ শতাংশ ছাড় এবং এক বিশেষ উপহার। কুপন কোড - SPL20
৫। ৫০০ বা তার অধিক মূল্যের কেনাকাটার বিনামূল্যে ডেলিভারি

তা হলে আর অপেক্ষা কেন! আজই রেজিস্টার করুন এবং কিনে নিন আপনার পছন্দসই বই। পেমেন্ট করা যাবে ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ইউপিআই, এবং নেট ব্যাঙ্কিংয়ের সাহায্যে। আজই ভিজিট করুন আনন্দ পাবলিশার্সের অফিসিয়াল স্টোর অথবা ওয়েবসাইটে। এই অফার চলবে ২৫ ডিসেম্বর থেকে ৩ জানুয়ারি পর্যন্ত।

এই প্রতিবেদনটি আনন্দ পাবলিশার্সের সঙ্গে যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ananda publishers Books New Year
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE