Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Gardenrich Rape Case: গার্ডেনরিচ গণধর্ষণ-কাণ্ডে গ্রেফতার ১, অভিযুক্ত আসগর ধর্ষিতার বন্ধু বলে দাবি পুলিশের

গয়া থেকে গ্রেফতার করা হয়েছে আসগরকে। পেশায় ইলেকট্রিক মিস্ত্রি তিনি। পুলিশ জানিয়েছে, জেরায় নিজের অপরাধের কথা স্বীকার করেছেন আসগর।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৮ জুলাই ২০২১ ১৯:৩৫
Save
Something isn't right! Please refresh.
আসগরের বাকি সঙ্গীদের খোঁজ করছে পুলিশ

আসগরের বাকি সঙ্গীদের খোঁজ করছে পুলিশ
ফাইল চিত্র।

Popup Close

গার্ডেনরিচে তরুণীকে গণধর্ষণ ও লুঠের ঘটনার তদন্তে নেমে আসগর শাহ নামের এক ইলেকট্রিক মিস্ত্রিকে গ্রেফতার করেছে পুলিশ। গয়া থেকে গ্রেফতার করা হয়েছে আসগরকে। পুলিশ জানিয়েছে, জেরায় নিজের অপরাধের কথা স্বীকার করেছেন আসগর। তিনি ধর্ষিতার বন্ধু ছিলেন বলেও জানিয়েছে পুলিশ।

গার্ডেনরিচ থানার পুলিশ জানিয়েছে, আসগর গয়ার বাসিন্দা। কিন্তু গার্ডেনরিচে বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। দু-আড়াই বছর ধরে আসগরের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক ছিল তরুণীর। কিন্তু তাঁর পরিবারের লোক চাইতেন না তরুণী আসগরের সঙ্গে মেলামেশা করুক। তাই তাঁরা বাইরে গেলে দরজায় তালা দিয়ে যেতেন। মঙ্গলবার আসগর সঙ্গে কাটার নিয়ে তরুণীর বাড়ি যান। সেই সময় তিনি বাড়িতে একাই ছিলেন। আসগরের কাছে বাড়ির নকল চাবিও ছিল। সেই চাবি দিয়ে দরজা খুলে তরুণীর হাত, মুখ বেঁধে তাঁকে গণধর্ষণ ও মারধর করা হয়। ধর্ষণের পরে আলমারি ভেঙে প্রায় ১৫ লক্ষ টাকা ও গয়না লুঠ করে চম্পট দেয় দুষ্কৃতীরা।

Advertisement

মঙ্গলবার রাতে গার্ডেনরিচ থানায় অভিযোগ দায়ের করেন তরুণীর পরিবার। তরুণীর গোপন জবানবন্দি নেওয়া হয়। পুলিশের মনে প্রশ্ন জাগে, এত বড় ঘটনা ঘটল, অথচ প্রতিবেশীরা কেউ টের পেলেন না। তাহলে কি অভিযুক্ত তরুণীর পরিচিত? জেরার মুখে আসগরের বিষয়ে তরুণী পুলিশকে জানান বলেই খবর। তার পরেই গয়া থেকে আসগরকে গ্রেফতার করে পুলিশ। তাঁর ভাড়া বাড়ি থেকে ১০ লক্ষ টাকা, গয়না ও মোবাইল উদ্ধার করা হয়েছে। আসগরের বাকি সঙ্গীদের খোঁজ করছে পুলিশ।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement