×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ এপ্রিল ২০২১ ই-পেপার

পর্ণশ্রী-কাণ্ডে দম্পতির কাছে ক্ষমাপ্রার্থী থানা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০২ সেপ্টেম্বর ২০২০ ০৫:৩৬
ছবি সংগৃহীত।

ছবি সংগৃহীত।

পর্ণশ্রী কাণ্ডে মত্ত অবস্থায় বয়স্ক দম্পতির বাড়িতে চড়াও হওয়ার ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে ওই দিন গভীর রাতে পর্ণশ্রী থানার বাইরে ৮০ বছরের বৃদ্ধাকে বসিয়ে রাখার জন্য এবং অনভিপ্রেত ঘটনার জন্য খোদ থানার তরফ থেকে ক্ষমা চাওয়া হয়েছে বলে দাবি ওই দম্পতির ছেলে প্রবীর সরকারের।

গত রবিবার রাত সাড়ে ১২ টা নাগাদ বাড়ির বাইরে মত্ত যুবকদের চিৎকারের প্রতিবাদ করেছিলেন বৃদ্ধ দম্পতি প্রলয়কান্তি সরকার, তাঁর স্ত্রী ইলাদেবী ও ছেলে প্রবীর। কিন্তু তাতে পাল্টা তাঁদের বাড়িতে চড়াও হয় মত্ত যুবকেরা। থানায় গেলেও হেনস্থার শিকার হতে হয় প্রথমে। কিন্তু পরে থানার ডিউটি অফিসারের হস্তক্ষেপে রাতেই অভিযোগ নেওয়া হয়। প্রথমে থানার এক অফিসার ও টহলরত পুলিশকর্মীদের কাছ থেকে সাহায্য না মিললেও পরে থানার আধিকারিকেরা ওই বয়স্ক দম্পতির পাশেই দাঁড়ান।

মঙ্গলবার ওই দম্পতির ছেলে জানান, পুলিশ নিজেদের ভুলের ক্ষমা তো চেয়েছেই, তার পর থেকে বাড়ির বাইরে পুলিশি নজরদারি বেড়েছে। পুলিশ সূত্রের খবর, অভিযুক্তেরা বহিরাগত বলে তাদের ধরা যাচ্ছে না। পাশাপাশি তদন্তকারীরা জানান, গোলমালের সময়ে আতঙ্কে ওই দম্পতির ছেলে মোটরবাইকের নম্বর নিতে ভুলে যান। তার উপরে রাস্তার ওই অংশে সিসি ক্যামেরা নেই। ফলে বহিরাগত দুই যুবককে চিহ্নিত করতে দেরি হচ্ছে।

Advertisement
Advertisement