×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ জানুয়ারি ২০২১ ই-পেপার

ছাত্রী-মৃত্যুর পিছনে কি মাদক-চক্র, শুরু তদন্ত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা০৪ জুলাই ২০২০ ০১:২২
—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

হাওড়ার বাকসাড়ায় কিশোরীর মৃত্যুর ঘটনায় মাদক-চক্র জড়িত রয়েছে বলে প্রাথমিক ভাবে সন্দেহ করছে পুলিশ। তদন্তে পুলিশ জেনেছে, বাকসাড়ার কনককানন মাঠের কাছে সম্প্রতি একটি মাদক-চক্রের আড্ডা গজিয়ে উঠেছিল। সেখানে নিয়মিত যাতায়াত ছিল স্থানীয় কিছু তরুণ-তরুণীর। তদন্তকারীরা জানিয়েছেন, লোকজনের চোখ এড়াতে গভীর রাতে ওই আড্ডা বসত। মৃত প্রিয়শ্রী ঘোষ ওই মাদক-চক্রের খপ্পরে পড়েছিল কি না, তা দেখা হচ্ছে।

পুলিশ আরও জেনেছে, ওই ছাত্রী প্রায় রোজই রাতে বেরোত। সেই কারণে বুধবার বেশি রাতে বেরিয়ে আর না-ফেরায় পরের দিন সকালে থানায় নিখোঁজ ডায়েরিও করেননি তার মা-বাবা। ওই ছাত্রী কাদের সঙ্গে মিশত, অত রাতে সে প্রায়ই বেরোলেও কেন পরিবারের তরফে ব্যবস্থা নেওয়া হয়নি— সে সবই দেখছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রের খবর, তদন্তে ওই কিশোরীর কয়েক জন বন্ধুর নাম উঠে এসেছে। তার মোবাইলের কল-রেকর্ড ঘেঁটে মিলেছে এক মহিলার নামও। পুলিশ জানায়, বুধবার বেশি রাতে এক বন্ধুর ফোন পেয়ে পাঁচিল টপকে বাড়ি থেকে বেরিয়ে যায় প্রিয়শ্রী। পরের দিন পুকুরে তার দেহ মেলে। ওই কিশোরী আত্মঘাতী হয়েছে না কি তাকে পুকুরে ফেলে দেওয়া হয়েছিল, ময়না-তদন্তের রিপোর্ট থেকে তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

Advertisement
Advertisement