Advertisement
০৬ মে ২০২৪
Ramkrishna Math

Ramkrishna Math: ফোনে তথ্য পেতে নয়া পরিষেবা কেন্দ্র মায়ের বাড়িতে

রবিবার সকালে উদ্বোধন কার্যালয়ে ‘তথ্যসেবা’ নামে ওই পরিষেবা কেন্দ্রের সূচনা করেন রামকৃষ্ণ মঠ ও মিশনের ভাইস প্রেসিডেন্ট স্বামী প্রভানন্দ।

নয়া পরিষেবা কেন্দ্রের উদ্বোধনে রামকৃষ্ণ মঠ ও মিশনের ভাইস প্রেসিডেন্ট স্বামী প্রভানন্দ। রবিবার।

নয়া পরিষেবা কেন্দ্রের উদ্বোধনে রামকৃষ্ণ মঠ ও মিশনের ভাইস প্রেসিডেন্ট স্বামী প্রভানন্দ। রবিবার। ছবি: সুমন বল্লভ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ০৬:১৮
Share: Save:

বহু সময়েই ভক্ত ও দর্শনার্থীদের বিভিন্ন বিষয় সম্পর্কে জানার থাকে। এ বার থেকে সকলেই যাতে সেই তথ্য সহজে পেতে পারেন, তারই ব্যবস্থা করল রামকৃষ্ণ মঠ, বাগবাজার। রবিবার সকালে উদ্বোধন কার্যালয়ে ‘তথ্যসেবা’ নামে ওই পরিষেবা কেন্দ্রের সূচনা করেন রামকৃষ্ণ মঠ ও মিশনের ভাইস প্রেসিডেন্ট স্বামী প্রভানন্দ।

রামকৃষ্ণ মঠ, বাগবাজারের অধ্যক্ষ স্বামী নিত্যমুক্তানন্দ জানান, মায়ের বাড়ি, উদ্বোধন পত্রিকা প্রকাশনা, স্বনির্ভর কেন্দ্র এবং দাতব্য চিকিৎসালয় সংক্রান্ত যে কোনও বিষয়ে কারও কিছু জানার থাকলে তিনি সরাসরি এই ‘তথ্যসেবা’ কেন্দ্রে ফোন করতে পারবেন। সেখান থেকে যাবতীয় প্রশ্নের উত্তর এবং তথ্য দেওয়া হবে। ৯৮৫১৪৭২৪৭২— এই নম্বরে সোম থেকে শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে বিকেল সাড়ে পাঁচটা এবং শনিবার সকাল সাড়ে ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ফোন করলে পরিষেবা মিলবে। স্বামী নিত্যমুক্তানন্দ বলেন, ‘‘ভক্ত, দর্শনার্থী-সহ সাধারণ মানুষের জিজ্ঞাস্য থাকতেই পারে, তাই তাঁদের ঠিক তথ্য দেওয়া উচিত। সেই লক্ষ্যেই শুধুমাত্র ওই নির্দিষ্ট পরিষেবা দেওয়ার জন্য এমন ব্যবস্থা করা হল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ramkrishna Math
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE