Advertisement
১৬ জুন ২০২৪
Road Accident

রাতের কলকাতায় পথ দুর্ঘটনা, বেপরোয়া গতিতে বাইক এবং লরির পিছনে ধাক্কা ছোট গাড়ির, মৃত ৪

পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে দেড়টা নাগাদ দমদম পার্কে ওই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৪ জনের। প্রাথমিক ভাবে তদন্তকারীরা মনে করছেন, ছোট গাড়ির চালক মত্ত অবস্থায় ছিলেন।

A representational image of Accident

গভীর রাতে কলকাতায় পথ দুর্ঘটনা। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১০:১২
Share: Save:

গভীর রাতে কলকাতায় পথ দুর্ঘটনা। রবিবার রাতে দেড়টা নাগাদ দমদম পার্কে ওই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৪ জনের। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি আরও ২ জন।

পুলিশ সূত্রে খবর, দমদম পার্কে সিগন্যালে ঘটনাটি ঘটেছে। সিগন্যালে একটি লরি দাঁড়িয়েছিল। ঠিক তার পিছনেই ছিলেন এক মোটরবাইক আরোহী। সেই সময় পিছন থেকে ছুটে আসা একটি গাড়ি প্রথমে মোটরবাইকে, তার পর ওই লরির পিছনে ধাক্কা মারে। কেন এই দুর্ঘটনা, তা তদন্ত করে দেখছে লেকটাউন থানার পুলিশ। প্রাথমিক ভাবে তদন্তকারীরা মনে করছেন, গাড়ির চালক মত্ত অবস্থায় ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাড়িতে থাকা ৩ আরোহীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। বাইক চালককে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।

সম্প্রতি রাতের কলকাতায় বেশ কয়েকটি দুর্ঘটনা ঘটে গিয়েছে। দিনকয়েক আগেই ঠাকুরপুকুর থানার এক পুলিশকর্মী প্রাণ হারিয়েছিলেন। ভোরে ডিউটি আসার পথে থানার সামনে তাঁর বাইকে ধাক্কা মারে একটি লরি। যার জেরে মৃত্যু হয় তাঁর। যার কয়েক দিন আগেই চিংড়িঘাটার মোড়েও দুর্ঘটনার কবলে পড়েছিল একটি বাস। তার ঠিক আগেই দক্ষিণ কলকাতার সুকান্ত সেতুতে মত্ত অবস্থায় বাইক দুর্ঘটনায় প্রাণ গিয়েছিল এক তরুণের। সচেতনা সত্ত্বেও মত্ত অবস্থায় বাইক বা গাড়ি চালানোতে রাশ টানা যাচ্ছে না। এ নিয়ে চিন্তিত প্রশাসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE