Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Roma Jhawar

Roma Jhawar Case: রোমা ঝাওয়ার অপহরণে মুক্তিপণের ভাগ নিয়ে খুন, গুঞ্জন ঘোষ-সহ দোষী সাব্যস্ত চার

গুঞ্জনের পাশাপাশি তার সঙ্গী দীনেশ যাদব, মুকেশ সিংহ এবং মুন্না সিংহকে ২০০৫ সালের ওই খুনের ঘটনায় অপরাধী ঘোষণা করেছে আলিপুর আদালত।

রোমা ঝাওয়ার এবং গুঞ্জন ঘোষ।

রোমা ঝাওয়ার এবং গুঞ্জন ঘোষ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২১ ১৬:১০
Share: Save:

স্কুলছাত্রী রোমা ঝাওয়ার অপহরণের টাকার বকরা নিয়ে সঙ্গী অরবিন্দ প্রসাদকে খুনের দায়ে গুঞ্জন ঘোষ-সহ চার জনকে অপরাধী সাব্যস্ত করল আলিপুর আদালত। ১২ নম্বর এডিজে (অতিরিক্ত দায়রা বিচারক) মহাম্মদ কামালউদ্দিন বৃহস্পতিবার গুঞ্জন-সহ চার জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ (খুন), ২০১ (সাক্ষ্য-প্রমাণ লোপাট) ধারা এবং বেআইনি অস্ত্র আইনে গুঞ্জনকে অপরাধী সাব্যস্ত করেছেন।

গুঞ্জনের পাশাপাশি তার সঙ্গী দীনেশ যাদব, মুকেশ সিংহ এবং মুন্না সিংহকে ২০০৫ সালের ওই খুনের ঘটনায় অপরাধী ঘোষণা করেছেন বিচারক কামালউদ্দিন। আগামী সোমবার আদালত তাদের সাজার মেয়াদ ঘোষণা করবে। প্রসঙ্গত, রোমা অপহরণ-কাণ্ডে আগেই যাবজ্জীবন জেলের সাজা হয়েছে গুঞ্জন-সহ ওই চার জনের।

আদালত সূত্রের খবর, সল্টলেকের ব্যবসায়ী পরিবারের মেয়ে রোমাকে গাড়ি থেকে অপহরণ করেছিল গুঞ্জন এবং তার সঙ্গীরা। পরে ২০ লক্ষ টাকা মুক্তিপণের বিনিময়ে তাকে মুক্তি দেওয়া হয়। পরে ওই টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে দলের অন্যদের সঙ্গে অরবিন্দের বিবাদ বাধে। সে সময় তাকে গুলি খুন করে গুঞ্জনরা। অরবিন্দের দেহ ফেলে দিয়ে যায় বাইপাসের অদূরে ধাপার মাঠের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE