Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sandhya Mukhopadhyay

Sandhya Mukherjee: সন্ধ্যা মুখোপাধ্যায় অসুস্থ, গ্রিন করিডর করে নিয়ে যাওয়া হল এসএসকেএম হাসপাতালে

গুরুতর অসুস্থ সঙ্গীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়। বৃহস্পতিবার তাঁকে গ্রিন করিডোর করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়, গঠিত হয়েছে মেডিক্যাল টিম।

সন্ধ্যা মুখোপাধ্যায়।

সন্ধ্যা মুখোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১৩:০৬
Share: Save:

গুরুতর অসুস্থ সঙ্গীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়। বৃহস্পতিবার তাঁকে গ্রিন করিডোর করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর। সূত্রের খবর, ফুসফুসে সংক্রমণ রয়েছে তাঁর। বুধবার সন্ধে থেকেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন শিল্পী। দু’দিন আগেই কেন্দ্রের পদ্ম সম্মান প্রত্যাখ্যান করেছিলেন ‘গীতশ্রী’।

জানা গিয়েছে, সঙ্গীতশিল্পীকে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হচ্ছে। সূত্রের খবর, কেন্দ্রের পদ্ম সম্মান প্রত্যাখ্যানের পর মানসিক ভাবে একটু ভেঙে পড়েছিলেন নবতিপর শিল্পী।

বুধবার সন্ধ্যায় সন্ধ্যাকে নিজে ফোন করে কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সে সময় শিল্পীকে কিছুটা মানসিক ভাবে বিপর্যস্ত বলে মনে হয় মুখ্যমন্ত্রীর। সূত্রের খবর, এর পর শিল্পীর মেয়েকে ফোন করে সন্ধ্যার খবরাখবর নেন মুখ্যমন্ত্রী। গায়িকার চিকিৎসা সংক্রান্ত যে কোনও প্রয়োজনে রাজ্য সরকার সাহায্য করবে বলে আশ্বাস দেন তিনি।

তার মধ্যেই বৃহস্পতিবার গুরুতর অসুস্থ হয়ে পড়েন সন্ধ্যা। জানা গিয়েছে, বুধবার রাতে শৌচাগারে পড়ে গিয়ে চোট পান শিল্পী। এর পর বেশ অসুস্থ হয়ে পড়েন। শ্বাসকষ্টজনিত সমস্যা ছিলই। তাঁর দু’টি ফুসফুসেই সংক্রমণ রয়েছে বলে পরিবার সূত্রে খবর। তার সঙ্গে জ্বরেও ভুগছেন। এর পর বৃহস্পতিবার দুপুরে তাঁকে তড়িঘড়ি গ্রিন করিডর করে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। মুখ্যমন্ত্রীর তৎপরতার তড়িঘড়ি গঠিত হয় মেডিক্যাল বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandhya Mukhopadhyay
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE