Advertisement
০৭ মে ২০২৪
Sonarpur

যুবকের গুলিবিদ্ধ দেহ উদ্ধারে ধৃত আরও তিন

১৯ নভেম্বর রাতে লাল্টুর দেহ উদ্ধার হয়। তার পরে দীপ মণ্ডল ও সুরজিৎ মুখোপাধ্যায় নামে দু’জনকে গ্রেফতার করা হয়। তাদের জেরা করে বাকিদের খোঁজ পাওয়ার চেষ্টা করছিল পুলিশ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ০৮:৩৩
Share: Save:

সোনারপুরের কামরাবাদে বন্ধুর বাড়িতে গুলিবিদ্ধ অবস্থায় লাল্টু হাজরা নামে এক যুবকের দেহ উদ্ধারের ঘটনায় মূল অভিযুক্ত-সহ তিন জনকে গ্রেফতার করল পুলিশ। শুক্রবার রাতে, তিলজলা থানা এলাকা থেকে তাদের ধরা হয়। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম গোপাল হালদার, ছোট বিশ্বাস ও বুবাই মণ্ডল। ঘটনার পর থেকে সোনারপুর থানার নোয়াপাড়া ও পশ্চিম দাসপাড়ার বাসিন্দা ওই তিন যুবক ফেরার ছিল।

১৯ নভেম্বর রাতে লাল্টুর দেহ উদ্ধার হয়। তার পরে দীপ মণ্ডল ও সুরজিৎ মুখোপাধ্যায় নামে দু’জনকে গ্রেফতার করা হয়। তাদের জেরা করে বাকিদের খোঁজ পাওয়ার চেষ্টা করছিল পুলিশ। তদন্তকারীদের দাবি, খুনের পরে ওই তিন জন কোলাঘাটে লুকিয়েছিল। তারা মোবাইল ব্যবহার করছিল না। সাদা পোশাকের পুলিশ তাদের বাড়িতে নজর রাখছিল।

সম্প্রতি গোপাল তার এক পরিচিতকে অন্য মোবাইল থেকে ফোন করে। তা জেনে সেই ব্যক্তির সঙ্গে যোগাযোগ রাখেন তদন্তকারীরা। বৃহস্পতিবার তিলজলা থানা এলাকার বাসিন্দা, গোপালের এক আত্মীয়ের বাড়িতে অভিযুক্তেরা টাকা নিতে আসে। সেখান থেকেই তিন জনকে ধরে পুলিশ। তদন্তকারীদের দাবি, তারা নেপালে পালানোর চেষ্টা করছিল। দুর্গাপুজোর বিসর্জনের দিন গোপালের সঙ্গে লাল্টুর বচসা হয়। সেই আক্রোশেই লাল্টুকে গুলি করে বলে জেরায় সে স্বীকার করেছে বলে দাবি পুলিশের। যদিও তদন্তকারী এক অফিসার বলছেন, ‘‘খুনের কারণ নিয়ে সন্দেহ রয়েছে। এর পিছনে আরও কোনও বড় ঘটনা থাকতে পারে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonarpur murder case Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE