Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kolkata Metro

মেট্রোয় ধোঁয়া, কালীঘাটে থামল ট্রেন, কিছুক্ষণ ব্যাহত পরিষেবা

কবি সুভাষগামী চলন্ত মেট্রোয় ধোঁয়া দেখতে পান যাত্রীরা। মেট্রো রেলের ইঞ্জিনিয়র ও আধিকারিকরা গিয়ে পর্যবেক্ষণ করেন।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২১ ১৪:৩৭
Share: Save:

কলকাতায় মেট্রোয় ধোঁয়া। কবি সুভাষগামী চলন্ত মেট্রোয় ধোঁয়া দেখতে পান যাত্রীরা। এরপরই যাত্রীদের মধ্যে আতঙ্ক তৈরি হয়। কালীঘাটে থামিয়ে দেওয়া হয় ওই মেট্রো। তৎপরতার সঙ্গে বের করে আনা হয় যাত্রীদের। পরে মেট্রো রেলের ইঞ্জিনিয়র ও আধিকারিকরা গিয়ে পর্যবেক্ষণ করেন। ১০ মিনিট পর যাত্রী নিয়েই কবি সুভাষ স্টেশনের দিকে রওনা দেয় সেই ট্রেন।

সূত্রের খবর, ট্রেনের মধ্যে থাকা কোনও বক্সে শর্টসার্কিট থেকেই ধোঁয়া বের হয়। পোড়া গন্ধ পাওয়া যায়। তবে আগুন লাগার ঘটনা ঘটেনি। ঘটনার জেরে কিছুক্ষণ ব্যাহত হয় মেট্রো পরিষেবা। সূত্রের খবর, ট্রেনের মধ্যে থাকা কোনও বক্সে শর্টসার্কিট থেকেই ধোঁয়া বের হয়। পোড়া গন্ধ পাওয়া যায়। তবে আগুন লাগার ঘটনা ঘটেনি। ঘটনার জেরে কিছুক্ষণ ব্যাহত হয় মেট্রো পরিষেবা।

কলকাতা মেট্রোর জনসংযোগ আধিকারিক ইন্দ্রাণী বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, শুক্রবার দুপুর পৌনে দুটো নাগাদ দমদম থেকে কবি সুভাষগামী একটি মেট্রো থেকে পোড়া গন্ধ পাওয়া গেলে ১টা ৪৮ মিনিটে কালীঘাট স্টেশনে সেটিকে দাঁড় করিয়ে দেওয়া হয়। এর পর এসি বন্ধ করে মিনিট দশেক পর্যবেক্ষণ করা হয়। বেলা ১টা ৫৮ মিনিটে ট্রেনটি ফের রওনা দেয় গন্তব্যের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Metro Kolkata Metro Rail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE