Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kolkata Metro

বৃহস্পতিতে ভারত-শ্রীলঙ্কা ম্যাচ ইডেনে, শহরে চলবে অতিরিক্ত মেট্রো, কখন কোথায়, জেনে নিন

আগামী ১২ জানুয়ারি ইডেন গার্ডেন্সে ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় এক দিনের ম্যাচ। খেলা শেষ হওয়ার পর দর্শকদের বাড়ি ফেরার সুবিধার্থে রাতে অতিরিক্ত মেট্রো চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কলকাতা মেট্রো।

কলকাতা মেট্রো। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৭:৩৭
Share: Save:

ক্রীড়াপ্রেমীদের জন্য সুখবর। আগামী ১২ জানুয়ারি ইডেন গার্ডেন্সে ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় এক দিনের ম্যাচ। খেলা শেষ হওয়ার পর দর্শকদের বাড়ি ফেরার সুবিধার্থে রাতে অতিরিক্ত দু’টি মেট্রো চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ওই দিন এসপ্ল্যানেড মেট্রো স্টেশন থেকে রাত সাড়ে ১০টায় আপ এবং ডাউনে মোট দু’টি মেট্রো ছাড়বে। একটি মেট্রো যাবে দক্ষিণেশ্বর স্টেশন পর্যন্ত। অন্যটি যাবে কবি সুভাষ স্টেশন পর্যন্ত। যাত্রাপথে সব স্টেশনেই দাঁড়াবে মেট্রো দু’টি। এই মেট্রো পরিষেবা পেতে গেলে যাত্রীদের এসপ্ল্যানেড স্টেশন থেকেই টিকিট কাটতে হবে। স্টেশনে স্মার্ট কার্ড এবং টোকেন দুই উপায়েই ওই দিন টিকিট কাটা যাবে।

এসপ্ল্যানেড স্টেশন থেকে আপ এবং ডাউন মেট্রো দু’টি ছাড়বে রাত সাড়ে ১০টায়। মেট্রো দু’টি আবার এসপ্ল্যানেড স্টেশনে ফিরে আসবে রাত ১১টা ৩ মিনিটে। অন্যান্য দিন দক্ষিণেশ্বর এবং কবি সুভাষ থেকে শেষ মেট্রো ছাড়ে রাত ১০টায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Metro metro railway special Eden Gardens
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE