Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Partha Chatterjee

SSC Recruitment Case: বৃহস্পতিবার আদালতে পেশ, তার আগে পার্থকে জেরা করতে প্রেসিডেন্সি জেলে ইডির আধিকারিকরা

মঙ্গলবারই অর্পিতা মুখোপাধ্যায়কে জেরা করতে আলিপুর জেলে গিয়েছিলেন ইডির আধিকারিকরা। এ বার পার্থের কাছে পৌঁছে গেলেন তাঁরা।

পার্থকে আবার জেরা।

পার্থকে আবার জেরা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ১২:৫৩
Share: Save:

পার্থকে জেরা করতে প্রেসিডেন্সি সংশোধনাগারে গেলেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) কর্তারা।এর আগে মঙ্গলবারই পার্থ ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়কে আলিপুর জেলে গিয়ে জিজ্ঞাসাবাদ করে ইডি।

এসএসসি-দুর্নীতি মামলায় অভিযুক্ত হয়ে ইডির হাতে গ্রেফতার হওয়ার কিছু দিন পর পার্থকে প্রেসিডেন্সি সংশোধনাগারে পাঠায় আদালত। সেইউ থেকে তিনি ওখানেই রয়েছেন। সংশোধনাগারের ভিতরে উচ্চ নিরাপত্তা এলাকায় (হাই সিকিউরিটি জোন) একটি আলাদা সেল-এ রাখা হয়েছে রাজ্যের প্রাক্তন মন্ত্রীকে। বৃহস্পতিবার আবার আদালতে তোলা হবে পার্থকে। তার আগে আরও এক বার তাঁকে জেরা করতে তিন ইডি আধিকারিক পৌঁছে যান প্রেসিডেন্সি সংশোধনাগারে।

ইডি হেফাজতে পার্থ যখন ছিলেন, তখন বার বার তাঁর বিরুদ্ধে তদন্তে অসহযোগিতার অভিযোগ ওঠে। তাই জেলে গিয়ে তদন্তকারীরা তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চান। তাই ইডির বিশেষ আদালতে শুনানির সময় পার্থ এবং অর্পিতাকে জেলে গিয়ে জেরা করতে চেয়ে আবেদন করেছিলেন তদন্তকারী সংস্থার আইনজীবী। সেই আবেদন বিচারক মঞ্জুর করেছেন। তার পরেই পার্থকে জেলে গিয়ে জেরা করছেন ইডি আধিকারিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE