Advertisement
০৭ মে ২০২৪
Manik Bhattacharya

Manik Bhattacharya: সিবিআই দিচ্ছে লুক আউট নোটিস, আর মানিক ঘুরছেন যাদবপুরের বাড়ির বারান্দায়!

যাদবপুরের বাড়ির বারান্দায় পায়চারি করছেন পলাশিপাড়ার বিধায়ক মানিক ভট্টাচার্য! হাত বাড়িয়ে তিনি সংবাদমাধ্যমকে বললেন, “এই তো আমি এখানে...।’’

টেট মামলায় অভিযুক্ত মানিক ভট্টাচার্য।

টেট মামলায় অভিযুক্ত মানিক ভট্টাচার্য। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ১৩:১৫
Share: Save:

তিনি তৃণমূল বিধায়ক। প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতিও বটে। টেট দুর্নীতিতে অভিযুক্ত সেই মানিক ভট্টাচার্য ‘নিখোঁজ’ বলে লুক আউট নোটিস জারি করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। কিন্তু শনিবার দেখা গেল, যাদবপুরের বাড়ির বারান্দায় পায়চারি করছেন পলাশিপাড়ার বিধায়ক! সংবাদমাধ্যমের নজরে এসেছে সেই ছবি। শুধু তাই নয়, সংবাদমাধ্যমের ক্যামেরা দেখে নিজেই হাত বাড়িয়ে মানিক বলেন, “এই তো আমি এখানে...।’’

প্রাথমিকের নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত মানিককে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না বলে গত বৃহস্পতিবার জানিয়েছিল সিবিআই। পরে তাঁর বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করা হয়। কিন্তু মানিক আগেও জানিয়েছেন, তিনি ‘নিখোঁজ’ নন। শনিবারও বোঝালেন তিনি সিবিআইয়ের ধরাছোঁয়ার মধ্যেই রয়েছেন।

যে দিন মানিকের বিরুদ্ধে লুক আউট নোটিস জারি হয়, সে দিন রাতেই আনন্দবাজার অনলাইন তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করে। সে দিনও তিনি জানিয়েছিলেন, নিজের বাড়িতে আছেন। পর দিন অর্থাৎ শুক্রবার আরও স্পষ্ট করে মানিক জানান, তিনি তাঁর যাদবপুরের বাড়িতে অর্থাৎ, কলকাতাতে রয়েছেন। যদিও প্রাথমিকের নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত মানিককে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে সিবিআই। এমনকি, ‘নিখোঁজ’ মানিক যাতে রাজ্য ছেড়ে বিদেশে না চলে যান, সে ব্যাপারে সজাগ তারা। অন্য দিকে, মানিকের দাবি, তিনি তদন্তে সহযোগিতা করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manik Bhattacharya TET Scam CBI Look Out Circular
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE