Advertisement
০৬ মে ২০২৪
Mysterious Death

১৮ ঘণ্টা পরে খাল থেকে মিলল নিখোঁজ যুবকের দেহ

পুলিশ জানিয়েছে, মৃতের নাম গৌতম মল্লিক। এই ঘটনা ঘিরে শনিবার রাতে বিধাননগর পুর এলাকার ২৪ নম্বর ওয়ার্ডে চাঞ্চল্য ছড়িয়েছিল। খালের দু’ধারে ভিড় করেছিলেন স্থানীয় বাসিন্দারা।

An image of Death

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ০৬:০২
Share: Save:

তলিয়ে যাওয়ার প্রায় ১৮ ঘণ্টা পরে বাগজোলা খাল থেকে উদ্ধার হল নিখোঁজ যুবকের দেহ। শনিবার সন্ধ্যার পরে ওই যুবক কেষ্টপুর এলাকায় সেতুর উপর থেকে বাগজোলা খালে পড়ে যান। রবিবার বেলার দিকে তাঁর দেহ উদ্ধার করে বিপর্যয় মোকাবিলা বাহিনী। পুলিশ জানিয়েছে, মৃতের নাম গৌতম মল্লিক। এই ঘটনা ঘিরে শনিবার রাতে বিধাননগর পুর এলাকার ২৪ নম্বর ওয়ার্ডে চাঞ্চল্য ছড়িয়েছিল। খালের দু’ধারে ভিড় করেছিলেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা জানান, গৌতম একাই থাকতেন। এ দিন দেহ উদ্ধারের পরে সেটি ময়না তদন্তে পাঠানো হয়।

স্থানীয় পুরপ্রতিনিধি মণীশ মুখোপাধ্যায় জানান, বাগজোলা খালে প্রতিদিন শেষ রাতে গঙ্গা থেকে জল ঢোকে। দেহটি যাতে জলের তোড়ে অন্য দিকে ভেসে না যায়, তার জন্য নিউ টাউন কলকাতা ডেভেলপমেন্ট অথরিটিকে বলা হয়েছিল তাদের দিকে স্লুইস গেট বন্ধ রাখতে। যদিও রাতে গঙ্গার জল ঢুকলেও দেহ মেলেনি। এ দিন সকালে বিপর্যয় মোকাবিলা বাহিনী ফের নৌকা নিয়ে খালে নামে। জলে স্পিডবোটের ঢেউ ওঠার পরেই ওই যুবকের দেহ দেখা যায়। যে সেতু থেকে তিনি পড়ে গিয়েছিলেন, সেটির কিছুটা দূরেই মেলে তাঁর দেহ।

খালের জলে মৃতদেহ ভেসে ওঠার ঘটনা অতীতে ঘটলেও এ ভাবে খালে পড়ে মৃত্যুর ঘটনা ওই এলাকায় ঘটেনি বলেই পুলিশকে জানিয়েছেন স্থানীয় মানুষ। ওই যুবক পড়ে গিয়েছেন, না কি আত্মঘাতী হয়েছেন, তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE