Advertisement
২৭ এপ্রিল ২০২৪
flyover

Park street Flyover: পার্ক স্ট্রিট উড়ালপুলের স্বাস্থ্য পরীক্ষার সিদ্ধান্ত, সপ্তাহ শেষে বন্ধ থাকবে যান চলাচল

একে একে গড়িয়াহাট, নাগেরবাজার, চিৎপুর লকগেট এবং এজেসি বোস রোড উড়ালপুলের স্বাস্থ্য পরীক্ষা করে দেখা হবে।

শুক্রবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত যান চলাচল বন্ধ থাকবে পার্ক স্ট্রিট উড়ালপুলে।

শুক্রবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত যান চলাচল বন্ধ থাকবে পার্ক স্ট্রিট উড়ালপুলে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২১ ১৯:১৫
Share: Save:

সপ্তাহ শেষে যান চলাচল বন্ধ থাকবে পার্ক স্ট্রিট উড়ালপুলে। হুগলি রিভার ব্রিজ কমিশনার্স উড়ালপুলের ভারবহন ক্ষমতা যাচাই করবে। সে জন্য শুক্রবার রাত ১০টা থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত বলে জানান কলকাতা ট্রাফিক পুলিশের এক কর্তা।

শুক্রবার সকাল থেকেই উড়ালপুলের স্বাস্থ্য পরীক্ষার তোড়জোড় শুরু হয়ে যাবে বলে খবর। তবে রাত ১০টায় উড়ালপুল পুরোপুরি বন্ধ হওয়ার পর পরীক্ষা শুরু হবে। শুক্রবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত বন্ধ থাকবে উড়ালপুল।

তবে ওই দিনগুলোতে জহরলাল নেহরু রোড দিয়ে উত্তর ও দক্ষিণমুখী গাড়ি চলাচল করবে বলে জানান কলকাতা পুলিশের ওই কর্তা। সপ্তাহ শেষে ছুটির কারণে দিনের দিকে গাড়ির চাপ থাকার সম্ভাবনা কম। তবে পরিস্থিতি বুঝে ব্যবস্থা নেওয়া হবে জানান তিনি।

পার্ক স্ট্রিট উড়ালপুল-সহ কলকাতার পাঁচটি উড়ালপুলের স্বাস্থ্য পরীক্ষা করবে এইচআরবিসি। একে একে গড়িয়াহাট, নাগেরবাজার, চিৎপুর লকগেট এবং এজেসি বোস রোড উড়ালপুলের স্বাস্থ্য পরীক্ষা করে দেখা হবে। শুধু এই উড়ালপুলগুলিই নয় দুর্ঘটনা এড়াতে কলকাতার একাধিক উড়ালপুল এবং সেতুর স্বাস্থ্য পরীক্ষা-সহ ভার বহন ক্ষমতা যাচাইয়ের সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE