Advertisement
০৫ মে ২০২৪
arrest

স্বাধীনতা দিবসে যুবককে খুনে দুই বন্ধু গ্রেফতার

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম সাগর বিশ্বাস (২২)। তাঁর বাড়ি পর্ণশ্রী থানা এলাকার বেণী মাস্টার লেনে।

arrest

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ০৫:৪৯
Share: Save:

এক যুবককে খুনের অভিযোগে তাঁর দুই বন্ধুকে বুধবার গ্রেফতার করেছে পর্ণশ্রী থানার পুলিশ। ধৃতদের নাম শিন্টু গিরি এবং অনুভব রায়। শিন্টুর বাড়ি পর্ণশ্রী থানার গুলেপাড়া লেনে। অনুভবের বাড়ি মহেশতলায়। পুলিশ জানিয়েছে, শিন্টু একটি নেশামুক্তি কেন্দ্রে ভর্তি ছিল। সেখান থেকে ছাড়া পাওয়ার পরেই তাকে গ্রেফতার করা হয়। অন্য দিকে, অনুভবকে ধরা হয় তার বাড়ি থেকে। ধৃতদের বৃহস্পতিবার আলিপুর আদালতে তোলা হলে বিচারক ২৬ ডিসেম্বর পর্যন্ত পুলিশি হেফাজত দেন। এক পুলিশকর্তা জানিয়েছেন, মৃত যুবকের বাবা অগস্ট মাসে শিন্টু ও অনুভবের বিরুদ্ধে তাঁর ছেলেকে খুনের অভিযোগ দায়ের করেছিলেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম সাগর বিশ্বাস (২২)। তাঁর বাড়ি পর্ণশ্রী থানা এলাকার বেণী মাস্টার লেনে। পুলিশের কাছে অভিযোগে সাগরের বাবা স্বপন বিশ্বাস জানান, গত ১৫ অগস্ট সকালে বন্ধুদের সঙ্গে পতাকা উত্তোলনের জন্য বেরিয়েছিলেন সাগর। কিন্তু দুপুরে না ফেরায় তাঁর মা ফোন করেন। সাগর জানান, তিনি দ্রুত বাড়ি ফিরবেন। কিন্তু সন্ধ্যা হয়ে গেলেও ওই যুবক ফেরেননি। তাঁর পরিবারের সদস্যেরা বার বার ফোন করলেও তা বেজে গিয়েছিল।

রাত ১১টা নাগাদ গুলেপাড়া থেকে এক মহিলা ফোন করে সাগরের বাড়ির লোকেদের জানান, ওই যুবক অসুস্থ হয়ে অচৈতন্য অবস্থায় রয়েছেন। এর পরেই পরিবারের সদস্যেরা সাগরকে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টে মৃত্যুর কারণ হিসাবে সাগরের ফুসফুসের খারাপ অবস্থার কথা জানানো হয়েছিল। কিন্তু ফরেন্সিক রিপোর্ট আসার পরে শিন্টু ও অভিনবকে গ্রেফতার করা হয়। এক পুলিশকর্তা জানান, অভিযুক্তেরা মাদকাসক্ত। ঘটনার আগে তারা একসঙ্গে খাওয়াদাওয়া করেছিল। তাই ঠিক কী ঘটেছিল, সেটা তারাই বলতে পারবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Murder Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE