Advertisement
০৬ ফেব্রুয়ারি ২০২৩
Kolkata

কোপ মেরে ব্যবসায়ীর টাকা ছিনতাই

পুলিশ সূত্রের খবর, সাঁকরাইলের সর্দারপাড়ার বাসিন্দা আসলাম মোল্লা মঙ্গলবার রাতে বাড়ি ফিরছিলেন। তাঁর কাঁধের ব্যাগে ছিল ব্যবসার ১ লক্ষ ৮০ হাজার টাকা।

গুরুতর আহত অবস্থায় তিনি কোনও রকমে বাড়ি পৌঁছন।

গুরুতর আহত অবস্থায় তিনি কোনও রকমে বাড়ি পৌঁছন। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ০৮:০০
Share: Save:

পুলিশি নজরদারির অভাবে হাওড়ায় দুষ্কৃতীরা যে সক্রিয়, ফের তার প্রমাণ মিলল সাঁকরাইলের সর্দার পাড়ায়। মঙ্গলবার রাতে, দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময়ে এক ব্যবসায়ীকে বাঁশ ও ধারালো অস্ত্র দিয়ে মেরে তাঁর ব্যাগে থাকা ১ লক্ষ ৮০ হাজার টাকা নিয়ে চম্পট দিল দুই দুষ্কৃতী। গত মাসেই সালকিয়ায় বেনারস রোডে দুই এক ব্যবসায়ীর ৫ লক্ষ টাকার ব্যাগ নিয়ে চম্পট দিয়েছিল মোটরবাইক আরোহী। সেই ঘটনায় আজ পর্যন্ত কেউ ধরা পড়েনি।

Advertisement

পুলিশ সূত্রের খবর, সাঁকরাইলের সর্দারপাড়ার বাসিন্দা আসলাম মোল্লা মঙ্গলবার রাতে বাড়ি ফিরছিলেন। তাঁর কাঁধের ব্যাগে ছিল ব্যবসার ১ লক্ষ ৮০ হাজার টাকা। অভিযোগ, পিছন থেকে দুই দুষ্কৃতী মোটরবাইকে চেপে তাঁর মাথায় বাঁশ দিয়ে আঘাত করে। তিনি মাটিতে লুটিয়ে পড়তেই তাঁর মুখে ধারালো অস্ত্রের কোপ মেরে ব্যাগ ছিনতাই করে চম্পট দেয়। গুরুতর আহত অবস্থায় তিনি কোনও রকমে বাড়ি পৌঁছন। পরিবারের সদস্যেরা তাঁকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ও পরে এসএসকেএমে ভর্তি করান।

ঘটনা প্রসঙ্গে হাওড়া সিটি পুলিশের এক পদস্থ কর্তা বলেন, ‘‘ব্যবসায়ীর কাছ থেকে অভিযোগ পাওয়া গিয়েছে। কে বা কারা এই কাজ করল, তা খতিয়ে দেখা হচ্ছে। ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করা হয়েছে। খুব শীঘ্রই তারা ধরা পড়বে।’’

এ দিকে এই ঘটনার পরই স্থানীয় বাসিন্দারা এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন। মৌসার মিদ্দে নামে এক বাসিন্দার অভিযোগ, সাঁকরাইলে সম্প্রতি এ ধরনের ছিনতাই বেড়ে গিয়েছে। পুলিশের উচিত সে দিকে নজর দেওয়া।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.