Advertisement
১৯ এপ্রিল ২০২৪
child

Dumdum: পর্দায় জড়িয়ে দমদমে রহস্যমৃত্যু শিশুর, অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের পুলিশের

দু’ বছর চার মাসের শিশুটির মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্ত করা হয়েছে। পড়শিদের অভিযোগ শিশুটির বাবা-মায়ের মধ্যে অশান্তি লেগে থাকত।

গ্রাফিক— শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৫:১০
Share: Save:

পর্দার ফাঁসে জড়িয়ে একটি আড়াই বছরের শিশুর মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছে। শিশুটির বয়স দু’বছর চার মাস। রবিবার যখন ঘটনাটি ঘটে তখন তার বাবা-মা বাড়িতেই ছিলেন। শিশুটিকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। এই অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করে তদন্তে নেমেছে পুলিশ।

দমদম ক্যান্টনমেন্টের সুভাষ বোস রোডের ঘটনা। জানা গিয়েছে, শিশুটির বাবা-মা দু’জনেই চাকুরিরত। বাবা একটি খাবারের বহুজাতিক সংস্থার কর্মী। মা একটি বেসরকারি স্কুল শিক্ষিকা। শিশুটি সারাদিন পরিচারিকার কাছেই থাকত। তবে যেদিন ঘটনাটি ঘটে সেদিন রবিবার হওয়ায় বাড়িতেই ছিলেন তাঁর বাবা-মা। এই ঘটনায় তাঁদের গাফিলতি ছিল কি না, তা নিয়েও প্রশ্ন উঠেছে। ওই দম্পতির প্রতিবেশীরা জানিয়েছেন, তাঁরা প্রায়শই শুনতেন তাঁদের সন্তান নিয়ে কলহে জড়াতে।

পুলিশকে শিশুটির মৃত্যুর কারণ জানিয়েছে তার পরিবারই। তার মায়ের মামা জানিয়েছেন, পর্দার ফাঁস লেগেই মৃত্যু হয়েছে শিশুটির। প্রতিবেশীরা অবশ্য জানিয়েছেন, তাঁরা কান্নাকাটি এবং চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে দেখেন শিশুটি অচেতন অবস্থায় পড়ে রয়েছে। জলের ছিটে দিয়েও তার জ্ঞান ফিরছে না। এর পরই হাসপাতালে নিয়ে যাওয়া হয় শিশুটিকে। চিকিৎসকরা পরীক্ষা করে জানান আগেই শিশুটির মৃত্যু হয়েছে।

সোমবার শিশুটির মৃত্যুর কারণ জানতে তার দেহের ময়নাতদন্তও করা হয়েছে। তবে পুলিশ জানিয়েছে প্রাথমিক রিপোর্টে অস্বাভাবিক কিছু পাওয়া যায়নি। বাকিটা ময়নাতদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট এলে তবেই জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

child Death dumdum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE