Advertisement
৩০ মে ২০২৪
Rape

ছেলেকে ঘুরতে পাঠিয়ে পুত্রবধূকে ধর্ষণ! নিউটাউন থেকে ফেরার তান্ত্রিক শ্বশুর

ঘটনাটি ঘটেছে নিউটাউনের প্রমোদগড় এলাকায়।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০১৮ ১৯:৪৮
Share: Save:

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ উঠল ‘তান্ত্রিক’ শ্বশুরের বিরুদ্ধে! ছেলেকে ঘুরতে পাঠিয়ে, ছেসের বউকে ঘরের মধ্যে আটকে রেখে শারীরিক নির্যাতনের পর ধর্ষণ করা হয় বলে অভিযোগ। অভিযুক্তের নাম ভরতচন্দ্র মণ্ডল। ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে সে।

ঘটনাটি ঘটেছে নিউটাউনের প্রমোদগড় এলাকায়। অভিযোগ পেয়ে ইতিমধ্যেই তদন্তে নেমেছে নিউটাউন থানার পুলিশ। চার মাস আগে ক্যানিংয়ের বাসিন্দা ওই তরুণীর বিয়ে হয় বাগুইআটির প্রমোদগড় এলাকার এক যুবকের সঙ্গে।

গৃহবধূ অভিযোগ— মঙ্গলবার সকালে স্বামী, ননদ ও শাশুড়িকে বেড়াতে পাঠিয়ে দেয় শ্বশুর। স্নান করে ঘরের পোশাক পরিবর্তন করার সময় আচমকা ঘরের মধ্যে ঢুকে পড়ে। দরজা বন্ধ করে, নানা অছিলায় কুকথা বলতে শুরু করে। প্রতিবাদ করলে অত্যাচার শুরু হয়। পরে তাঁকে জোর করে ধর্ষণ করা হয়ে বলে তিনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন।

আরও পড়ুন: পুলিশের হাতে ফের ‘প্রহৃত’ পুলিশ, আটক দুই

আরও পড়ুন: দুই পাড়ার গোলমালে মার খেল পুলিশ, গ্রেফতার ৪​

কোনও রকমে ঘর থেকে বেরিয়ে, পাশেই তাঁর দিদির বাড়ির সামনে গিয়ে অজ্ঞান হয়ে পড়ে যান ওই বধূ। অচৈতন্য অবস্থায় তাঁকে ঘরে নিয়ে যান দিদি। সেখানেও গিয়ে পৌঁছয় ভরতচন্দ্র। দু’জনকেই হুমকি দেওয়া হয়। কাউকে এই কথা জানালে প্রাণনাশেরও হুমকি দেয় ভরত।

তত ক্ষণে প্রতিবেশীরা এসে জড়ো হয়ে গিয়েছে ওই এলাকায়। সেখান থেকে কোনও মতে পালিয়ে যায় ভরত। এর পর নিউটাউন থানায় গিয়ে অভিযোগ জানান ওই গৃহবধূ। ইতিমধ্যেই মেডিক্যাল টেস্ট করা হয়েছে। তদন্ত শুরু করেছে নিউটাউন থানার পুলিশ। ভরত মন্ডলের খোঁজে তল্লাশিও শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape Women Violence Against Women Kolkata Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE