Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Death

অফিস যাওয়ার পথে দুর্ঘটনা, মৃত্যু তরুণীর

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন অফিস যাওয়ার জন্য বেরিয়ে ইছাপুরে বাস থেকে নামেন পায়েল। সেখান থেকে হেঁটে অফিসে যাচ্ছিলেন।

পায়েল চৌধুরী।

পায়েল চৌধুরী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ০৭:৩২
Share: Save:

অফিসে যাওয়ার জন্য বেরিয়ে আর বাড়ি ফেরা হল না পরিবারের একমাত্র রোজগেরে সদস্য এক তরুণীর। দ্রুত গতিতে আসা দুধের গাড়ির ধাক্কায় মৃত্যু হল তাঁর। বুধবার সকাল ৯টা নাগাদ মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে হাওড়ার ব্যাঁটরার একশো ফুট রাস্তার কাছে ইছাপুরে। মৃতার নাম পায়েল চৌধুরী (৩২)। তাঁর বাড়ি লিলুয়ার কাজিপাড়ায়। আকস্মিক এই ঘটনায় ওই তরুণীর পরিবারের পাশাপাশি শোকস্তব্ধ প্রতিবেশীরাও। চালক-সহ দুধের গাড়িটি আটক করেছে ব্যাঁটরা থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন অফিস যাওয়ার জন্য বেরিয়ে ইছাপুরে বাস থেকে নামেন পায়েল। সেখান থেকে হেঁটে অফিসে যাচ্ছিলেন। সেই সময়ে পিছন থেকে একটি দুধের গাড়ি তাঁকে সজোরে ধাক্কা মারে। রাস্তায় ছিটকে পড়েন ওই তরুণী। এলাকার লোকজনই তাঁকে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে জানান।

এ দিকে, পায়েলের বাড়িতে এই ঘটনার খবর পৌঁছতেই পাড়ায় শোকের ছায়া নেমে আসে। তাঁর এক বান্ধবী সায়ন্তিকা নস্কর বলেন, ‘‘ছোট থেকে আমরা দু’জনে একসঙ্গে বড় হয়েছি। ও যে এ ভাবে চলে যাবে, ভাবতেই পারছি না। সম্প্রতি একটি বেসরকারি সংস্থায় চাকরি পেয়েছিল পায়েল। সেখানেই কাজে যাচ্ছিল। কোথা থেকে কী যে হয়ে গেল!’’

মৃতার এক প্রতিবেশী রিনা ধর বলেন, ‘‘অনেক দিন ধরে ওই পরিবারটি কাজিপাড়ার একটি বাড়িতে ভাড়ায় আছে। স্নাতক পর্যন্ত পড়াশোনা করে চাকরি করছিল মেয়েটা। ওর মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছি না।’’ ঘটনার খবর পেয়েই তরুণীর মা-বাবা এবং অন্য আত্মীয়েরা হাসপাতালে ছুটে যান। তাঁরা কেউ এই প্রসঙ্গে মুখ খুলতে চাননি। দেহটি ময়না তদন্তে পাঠিয়ে দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Accident Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE