Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mysterious Death in Kolkata

মহিলার রহস্যমৃত্যু কলকাতার হোটেলে, ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা মা এবং মেয়ের

পুলিশ সূত্রে খবর, মহিলার সঙ্গে একই ঘরে ছিলেন তাঁর মেয়েও। দু’জনকেই অচেতন অবস্থায় ঘর থেকে উদ্ধার করা হয়।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ০৯:৫৭
Share: Save:

কলকাতার কিড স্ট্রিটের একটি হোটেলে এক মহিলার মৃত্যুর ঘটনা ঘিরে রহস্য। বুধবার গভীর রাতে হোটেল থেকে মহিলার দেহ উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে খবর, মহিলার সঙ্গে একই ঘরে ছিলেন তাঁর মেয়েও। দু’জনকেই অচৈতন্য অবস্থায় ঘর থেকে উদ্ধার করা হয়। ঘর থেকে পাওয়া যায় একটি সুইসাইড নোট। দু’জনকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে পৌঁছনোর পর চিকিৎসকেরা মহিলাকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর মেয়ে এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

খবর পাওয়ার পরেই দ্রুততার সঙ্গে ঘটনাস্থলে হাজির হয় নিউ মার্কেট থানার পুলিশ। পুলিশের অনুমান, ঘুমের ওষুধ খেয়েই আত্মহত্যার চেষ্টা করেছিলেন দু’জনে।

পুলিশ সূত্রে খবর, গত ৮ জুন থেকে ওই মহিলা তাঁর মেয়ের সঙ্গে হোটেলে থাকছেন। কলকাতার হরিদেবপুরের বাসিন্দা তাঁরা। পুলিশের হাতে যে সুইসাইড নোট এসেছে, তা থেকে প্রাথমিক ভাবে মানসিক অবসাদ এবং আর্থিক সমস্যার কথা জানা গিয়েছে। এই রহস্যমৃত্যুর নেপথ্যে আসল ঘটনা কী তা জানতে তদন্তে নেমে আরও খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mysterious Death Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE