Advertisement
০১ মে ২০২৪
Death

গাড়ি থেকে পড়ে মৃত্যু লেখিকার

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, ওই মহিলা যে গাড়িতে ছিলেন, তাতে স্বয়ংক্রিয় গিয়ার ছিল। পুলিশের আরও ধারণা, গাড়িটি রাখার পরে মধুমন্তী সেটি নিউট্রালে রাখার বদলে ব্যাক গিয়ারে দিয়ে রেখেছিলেন।

Representative Image

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:০৭
Share: Save:

গাড়ি থেকে পড়ে গিয়ে মৃত্যু হল এক লেখিকার। মৃতার নাম মধুমন্তী সেনগুপ্ত (৭১)। পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে বুধবার রাতে ভবানীপুর থানা এলাকার চৌরঙ্গি টেরাসে।

তদন্তে জানা গিয়েছে, চৌরঙ্গি টেরাসে নিজেই গাড়ি চালিয়ে গিয়েছিলেন মধুমন্তী। রাস্তার ধারে তিনি গাড়িটি রাখার চেষ্টা করছিলেন। সেই সময়ে আচমকা গাড়িটি পিছন দিকে দ্রুত চলতে শুরু করে। এবং দাঁড়িয়ে থাকা অন্য একটি গাড়িকে ধাক্কা মারে। তাতেই টাল সামলাতে না পেরে রাস্তায় পড়ে গিয়ে মাথায় আঘাত পান ওই মহিলা। সেখানে উপস্থিত পথচারীরা তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, ওই মহিলা যে গাড়িতে ছিলেন, তাতে স্বয়ংক্রিয় গিয়ার ছিল। পুলিশের আরও ধারণা, গাড়িটি রাখার পরে মধুমন্তী সেটি নিউট্রালে রাখার বদলে ব্যাক গিয়ারে দিয়ে রেখেছিলেন। সেই কারণেই গাড়ি চলতে শুরু করে এবং দুর্ঘটনা ঘটে। পুলিশের এক অফিসার জানান, গাড়িটি স্টার্ট দেওয়া অবস্থায় ছিল। মনে করা হচ্ছে, গাড়ি পার্কিং হয়ে গিয়েছে ভেবে সিট বেল্ট এবং দরজা খুলে ফেলেছিলেন মধুমন্তী। সেই সময়ে গাড়িটি দ্রুত গতিতে পিছন দিকে গিয়ে অন্য গাড়িকে ধাক্কা মারে। দরজা খোলা থাকায় ধাক্কার অভিঘাতে রাস্তায় ওই মহিলা পড়ে যান বলে মনে করা হচ্ছে। তবে ঠিক কী হয়েছিল, তা জানার জন্য তদন্ত করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhawanipore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE