Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ নভেম্বর ২০২১ ই-পেপার

নিজের পেটে নিজেই ছুরি চালিয়ে মৃত যুবক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০১ ডিসেম্বর ২০২০ ০২:৫৬
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজের পেটে নিজেই ছুরি চালানোয় মৃত্যু হল এক যুবকের।

পুলিশ জানায়, মৃতের নাম জুনেইদ আহমেদ ওরফে ভিকি (২১)। তিনি মাদকাসক্ত ছিলেন। সোমবার প্রথমে ওই যুবকের ছুরিতে তাঁর জামাইবাবু মহম্মদ আরশাদ জখম হন। ছুরির আঘাতে রক্তাক্ত জুনেইদ ওরফে ভিকিকে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। ওই হাসপাতালে চিকিৎসাধীন আরশাদও।

পুলিশ সূত্রের খবর, এ দিন সন্ধ্যায় বেনিয়াপুকুর থানায় খবর আসে স্থানীয় রামমোহন বেরা লেনে নিজের বাড়িতে এক যুবক ছুরিকাহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জুনেইদের ঠাকুরদা মহম্মদ ইব্রাহিমের কাছ থেকে জানতে পারে জুনেইদ মাদকাসক্ত ছিলেন। সোমবার বিকেলে জুনেইদের জামাইবাবু পরিবারের সদস্যদের সামনে শ্যালকের সঙ্গে এ নিয়েই কথা বলতে এসেছিলেন। সঙ্গে তাঁর বন্ধুরাও ছিলেন। আরশাদ তাঁর শ্যালক জুনেইদকে বোঝানোর চেষ্টা করছিলেন যাতে মাদকের নেশা থেকে জুনেইদ বেরিয়ে আসেন। সেই সময়ে জুনেইদ চুপিসারে একটি ছুরি নিয়ে আরশাদকে আঘাত করেন।

Advertisement

পুলিশ জুনেইদের পরিবারের সঙ্গে কথা বলে জেনেছে যে, আরশাদ আহত হওয়ার পরে জুনেইদ সেই ছুরিটি নিজের তলপেট বসিয়ে দেন। আচমকা এমন ঘটনায় স্তম্ভিত হয়ে যান সবাই। রক্তাক্ত জুনেইদকে পরিবারের সদস্যেরা হাসপাতালে নিয়ে যান। কিন্তু তত ক্ষণে তাঁর মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, আহত আরশাদকে হাসপাতালে নজরদারিতে রেখেছেন চিকিৎসকেরা। তবে ওই ঘটনায় সোমবার রাত পর্যন্ত জুনেইদ বা আরশাদের পরিবারের তরফ থেকে পুলিশের কাছে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। জুনেইদের দেহ ময়না-তদন্তে পাঠানো হয়েছে।

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানতে পেরেছে, জুনেইদ দীর্ঘদিন ধরেই মাদকাসক্ত ছিলেন। কখনও কখনও তিনি জোর করে ঠাকুরদা-ঠাকুরমার থেকে মাদকের জন্য টাকা আদায় করতেন। বাড়ির লোকজন বোঝানোর চেষ্টা করলে নিজেই নিজের গায়ে ছুরি দিয়ে আঘাত করতেন জুনেইদ। এ দিন তেমনই ঘটনা থেকে যুবকের মৃত্যু হল।

আরও পড়ুন

Advertisement