Advertisement
২৫ এপ্রিল ২০২৪
rape

Court convicts Rapist: ধর্ষণে দোষী সাব্যস্তকে ১০ বছরের কারাদণ্ড কৃষ্ণনগর আদালতের, খুশি নির্যাতিতা

রোজগারের আশায় অন্যের বাড়িতে কাজ করতে যেতেন। সেটাই যে বিপদ ডেকে আনবে বুঝতে পারেননি কিশোরী। ওই বাড়ির এক যুবক তাকে ধর্ষণ করে।

হাসিবুলকে দোষী সাব্যস্ত করে কৃষ্ণনগর আদালত।

হাসিবুলকে দোষী সাব্যস্ত করে কৃষ্ণনগর আদালত। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ০১:৪৯
Share: Save:

চার বছর আগে ঘটা ধর্ষণের ঘটনায় দোষী সাব্যস্তকে ১০ বছরের কারাদণ্ডের সাজা শোনাল কৃষ্ণনগর আদালত। আদালতের নির্দেশে খুশি নির্যাতিতার পরিবার।

রোজগারের আশায় অন্যের বাড়িতে কাজ করতে যেতেন। সেটাই যে বিপদ ডেকে আনবে বুঝতে পারেননি কিশোরী। ওই বাড়ির এক যুবক তাকে ধর্ষণ করে। মুখ বন্ধ রাখতে বিয়ের প্রতিশ্রুতিও দেয়। কিন্তু, ধর্ষণের জেরে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিয়েতে অস্বীকার করে নাকাশিপাড়ার বাসিন্দা হাসিবুল মণ্ডল। শেষ পর্যন্ত ওই যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। ২০১৮ সালের ওই ঘটনায় বুধবার দোষী সাব্যস্ত যুবককে ১০ বছরের কারাদণ্ড দিল কৃষ্ণনগর আদালত। যুবকের ১ লক্ষ টাকা জরিমানাও করেছেন বিচারক। অনাদায়ে আরও এক বছর কারাদণ্ড।

নদিয়ার নাকাশিপাড়া থানা এলাকায় বাড়ি ওই কিশোরীর। এখন যদিও তিনি তরুণী। ২০১৮ সালে তখন তাঁর ১৬ বছর বয়স। হাসিবুলের বাড়িতে মাঝে মাঝে কাজ করতে যেত সে। কাজ করতে গিয়েই হাসিবুলের লালসার শিকার হয়। মুখ বন্ধ রাখতে তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দেয় হাসিবুল। এর মধ্যেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ে কিশোরী। তা শুনে হাসিবুল তাঁকে বিয়ে করতে অস্বীকার করে। এর পর পুলিশে অভিযোগ দায়ের করে কিশোরীর পরিবার। গ্রেফতার করা হয় হাসিবুলকে। তিন বছরের বেশি মামলা চলার পর হাসিবুলকে দোষী সাব্যস্ত করে কৃষ্ণনগর আদালত। বুধবার সাজা ঘোষণা করেন বিচারক।

হাসিবুলের দশ বছরের কারাদণ্ড হওয়ায় খুশি নির্যাতিতার পরিবার। জানা গিয়েছে, ওই কিশোরী একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Man Arrested
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE