Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Extra Marital Affair: প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় তাঁকে ফোন! বানতলা হত্যাকাণ্ডের সাফাই দিলেন স্বামী

অভিযুক্ত পুলিশকে জানিয়েছেন, দীর্ঘ দিন ধরে স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্কে নিয়ে জেরবার ছিলেন। প্রতিশোধ নিতেই তিনি খুন করেছেন স্ত্রীকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২০ ডিসেম্বর ২০২১ ১৯:৫২
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Popup Close

বানতলায় লেদার কমপ্লেক্সের মহিলা-খুনে তাঁর স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। জেরার মুখে অভিযুক্ত স্বামী রাজু মণ্ডল পুলিশকে জানিয়েছেন খুনের কারণ। তাঁর দাবি, দীর্ঘ দিন ধরে স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্কে নিয়ে জেরবার ছিলেন তিনি। প্রতিশোধ নিতেই তিনি খুন করেছেন স্ত্রীকে।

পূর্ব ডিভিশনের ডিসি গৌরব লাল বলেছেন, ‘‘লেদার কমপ্লেক্সে কাজ করতে গিয়েই আলাপ হয়েছিল দু’জনের। তার পর বিয়ে করেন তাঁরা। কিন্তু স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে বিরক্ত ছিলেন তিনি। প্রতিশোধ নিতেই অভিযুক্ত খুন করেছেন বলে স্বীকার করেছেন। যেখানে দেহ উদ্ধার হয়েছিল, সেখানে স্ত্রীকে ২৯ নভেম্বর ডেকেছিলেন অভিযুক্ত। সেখানেই খুন করে পালিয়ে যান। স্ত্রীর প্রেমিককে খুন করার পরিকল্পনাও করেছিলেন তিনি। কিন্তু তার আগেই আমরা ঘটকপুকুর থেকে তাঁকে ধরে ফেলি।’’

Advertisement

স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে পুলিশকে অনেক কিছুই জানিয়েছেন অভিযুক্ত রাজু। তিনি পুলিশকে জানিয়েছেন, তাঁর উপস্থিতিতেই স্ত্রীর প্রেমিক তাঁদের বাগুইহাটির বাড়িতে আসতেন। এমনকি তাঁর বাড়ির লোকের সামনেও একই কাজ করতেন স্ত্রী। বার বার বলা সত্ত্বেও তাঁর স্ত্রী বাড়িতে প্রেমিকদের ডাকা থেকে বিরত হননি। সম্প্রতি প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় থাকার সময়ই তাঁকে ফোন করেছিলেন স্ত্রী। এর পর আর নিজেকে ধরে পারেননি অভিযুক্ত। তখন থেকেই স্ত্রীকে খুনের পরিকল্পনা করতে থাকেন। সেই মতই স্ত্রীকে খুন করেছিলেন অভিযুক্ত, এমনটাই জানিয়েছেন ওই পুলিশ অফিসার।



Something isn't right! Please refresh.

Advertisement